বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা
নিজের অবস্থান থেকে সরে আসবে না : ইরান প্রেসিডেন্ট

নিজের অবস্থান থেকে সরে আসবে না : ইরান প্রেসিডেন্ট

নিউজ ডেস্ক :
ইরান পরমাণু সমঝোতা পুনরুজ্জীবন ও নিষেধাজ্ঞা প্রত্যাহারের আলোচনা থেকে সরে আসবে না, তবে আলোচনা ফলপ্রসূ করার জন্য অন্য পক্ষগুলোকে ২০১৫ সালে স্বাক্ষরিত পরমাণু সমঝোতার প্রতিশ্রুতিতে পুরোপুরি ফিরে আসতে হবে বলে জানিয়েছেন ইরানের প্রেসিডেন্ট সাইয়্যেদ ইব্রাহিম রায়িসি।

শনিবার রাতে টেলিভিশনে সরাসরি সম্প্রচারিত এক বিশেষ সাক্ষাৎকারে একথা জানান তিনি। সাক্ষাৎকারে তিনি বিভিন্ন অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক ইস্যুতে কথা বলেন। বোরেলের তেহরান সফর সম্পর্কে রায়িসি বলেন, আমেরিকা ও ইউরোপকে অবিলম্বে তাদের প্রতিশ্রুতি পূরণ করতে হবে। ২০১৫ সালের পরমাণু সমঝোতা অনুযায়ী ইরানের ওপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহার করতে হবে।

ইরানের প্রেসিডেন্ট বলেন, বোরেলের তেহরান সফরে ভিয়েনা সংলাপ নিয়ে আলোচনা হয়েছে। সংলাপ বন্ধ করার কোনো ইচ্ছে আমাদের নেই তবে আমরা নিজেদের অবস্থান থেকেও সরে আসব না। তিনি জানান, নিষেধাজ্ঞা প্রত্যাহারের অগ্রগতি পর্যবেক্ষণের জন্য ভাইস প্রেসিডেন্ট মোহাম্মাদ মোখবেরের তত্ত্বাবধানে একটি হেডকোয়ার্টার স্থাপন করা হয়েছে। সূত্র : পার্সটুডে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com