বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ
৩ সেনা স্থাপনায় রাশিয়ার হামলা, কিয়েভে নিহত ১

৩ সেনা স্থাপনায় রাশিয়ার হামলা, কিয়েভে নিহত ১

নিউজ ডেস্ক :
ইউক্রেনের তিন সেনা স্থাপনায় হামলার দাবি করেছে রাশিয়া। রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয় বলেছে, উচ্চ ধরনের নির্ভুল অস্ত্র ব্যবহার করে এই হামলা করা হয়। হামলাস্থলের মধ্যে লেভিভের স্তেরেচি জেলা রয়েছে। এই জেলাটি ন্যাটো সদস্য পোলান্ড থেকে মাত্র ১৯ কিলোমিটার দূরে অবস্থিত।

জার্মানিতে জি-সেভেন নেতাদের বৈঠকের মধ্যে হামলার এই ঘটনা ঘটল।

কিয়েভ শনিবার বলেছে, বেলারুশ থেকে রাশিয়া এসব হামলা চালিয়েছে। তবে ইউক্রেনের এমন দাবির বিষয়ে মন্তব্য করেনি রাশিয়া।
এক বিবৃতিতে ইউক্রেনের প্রতিরক্ষা মন্ত্রণালয়ের মুখপাত্র ইগর কোনাশেঙ্কোভ বলেন, হামলায় ইউক্রেনের সেনা ইউনিট যুদ্ধ করার ক্ষমতা হারিয়েছে।

এদিকে ইউক্রেনের কেন্দ্রে অবস্থিত চেরকাসি শহরে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে রাশিয়া। এতে একজন নিহতসহ পাঁচজন আহত হয়েছেন। সূত্র: আল জাজিরা।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com