বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা
বিবাগী লিমনের কণ্ঠে শুরু হলো ‘আইপিডিসি আমাদের গান’র চতুর্থ সিজন

বিবাগী লিমনের কণ্ঠে শুরু হলো ‘আইপিডিসি আমাদের গান’র চতুর্থ সিজন

নিউজ ডেস্ক :
সামাজিক যোগাযোগ মাধ্যমের এসময়কার জনপ্রিয় শিল্পী জাকির হোসেন ওরফে বিবাগী লিমনের কণ্ঠে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের বিখ্যাত গান ‘পদ্মার ঢেউ রে’ দিয়ে শুরু হয়েছে ‘আইপিডিসি আমাদের গান’-এর চতুর্থ সিজন।

অসংখ্য সঙ্গীতপ্রেমীর ভালোবাসা ও সমর্থনে রাতারাতি তারকা হয়ে উঠেছেন জাকির হোসেন। ইউটিউব রেকমেন্ডেশন থেকে হঠাৎ খুঁজে পাওয়া তাঁর অনন্য সুরেলা কণ্ঠ আজ জায়গা করে নিয়েছে ভক্তদের প্রতিদিনকার প্লে-লিস্টে। জাকির হোসেন, যিনি তাঁর ইউটিউব চ্যানেল ও ভক্তদের কাছে বিবাগী লিমন নামেই বেশি পরিচিত, শিল্পী হিসেবে খুবই সঙ্গীত-সচেতন। তাঁর কণ্ঠে আবেগের এক ভিন্ন মাত্রা খুঁজে পান শ্রোতারা, যা অতি অল্প সময়ের মধ্যেই তাকে ব্যাপক জনপ্রিয় করে তুলেছে। তিনি গানকে শুধু সুরে বাঁধতে চান না, বরং গানের কথার মর্মার্থকে গভীরভাবে অনুধাবন করে কথাগুলোকে জীবনে ধারণ করতে চান। জীবনকে উপলব্ধি করার প্রয়াস থেকেই গানের কথাকে উপলব্ধি করে আগ্রহী হয়ে ওঠেন তিনি। আর এভাবেই সময়ের সাথে সাথে সঙ্গীতের প্রেমে পড়েন, শুরু করে জীবনের নতুন পথচলা।

২০২০ সাল থেকে সম্প্রচারিত হচ্ছে ‘আইপিডিসি আমাদের গান’ অনুষ্ঠানটি, যার মাধ্যমে দেশের ফোক সঙ্গীত বিশ্ব দরবারে ব্যাপকভাবে পরিচিতি লাভ করছে। দেশের জনপ্রিয় কিছু ফোক গান নতুন আঙ্গিকে রেকর্ড করে পরিবেশন করছে দেশের উদীয়মান শিল্পীরা। এবার হাস্যোজ্জ্বল, আবেগী, সুরেলাকণ্ঠী বিবাগী লিমন-এর গান দিয়েই পর্দা উঠেছে ‘আইপিডিসি আমাদের গান’ অনুষ্ঠানের চতুর্থ সিজনের।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com