শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:২৫ অপরাহ্ন

সুনামগঞ্জে আলহাজ্ব বশির আহমেদ ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ

সুনামগঞ্জে আলহাজ্ব বশির আহমেদ ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিনিধি :
আলহাজ্ব বশির আহমেদ ফাউন্ডেমনের উদ্যোগে যুক্তরাজ্য বিএনপির প্রবীণ নেতা, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবী, দানবীর আলহাজ্ব বশির আহমেদ এর পক্ষ থেকে ২৮ জুন মঙ্গলবার দিনব্যাপী দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা’র আমরিয়া গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্ত তিন শতাধিক পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
ত্রাণ বিতরণ কাজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফিজ মাছুম আহমদ দুধরচকী, ত্রাণ বিতরণ কাজে সহযোগিতা করেন আশিকুর রহমান আশিক, হাফিজ সাব্বির আহমদ, হাফিজ আব্দুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী সজিবুর রহমান সজিব, কাওসার আহমদ জাকারিয়া প্রমুখ। এ সময় গ্রামের প্রবীণ মুরুব্বিরা সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হাফিজ মাছুম আহমদ দুধরচকী বলেন, ভয়াবহ বন্যায় সিলেট ও সুনামগঞ্জ জেলার মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছেন। বিশেষ করে ১ম বারের বন্যায় সুনামগঞ্জের মানুষ তারা বোরো ফসল হারিয়েছে। ২য় বারের বন্যায় অনেক তাদের ঘর-বাড়ি হারিয়ে নিঃস্ব হয়ে পড়েছেন। এমন দুর্যোগের সময় প্রবাসী আলহাজ্ব বশির আহমেদ ত্রাণ বিতরণ একটি প্রশংসনীয় কাজ। তিনি আরো বলেন, দানবীর আলহাজ্ব বশির আহমদ সাহেব, যে কোন দুর্যোগের সময় তিনির অবস্থান থেকে সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন, এবং পুরো বৎসর মানুষকে সাহায্য সহযোগিতা ও রাস্তা ঘাট, মাদ্রাসা, মসজিদ, ইস্কুল, সহ বিভিন্ন ভাবে সাহায্য সহযোগিতা একান্ত ভাবে করে থাকেন। দানবীর আলহাজ্ব বশির আহমদ সাহেব এর মতো সমাজের বিত্তবানরা স্ব স্ব অবস্থান থেকে এগিয়ে আসলে দরিদ্র মানুষগুলো উপকৃত হবেন। যারা গরিব অসহায় মানুষের কল্যাণে কাজ করেন মানুষ তাদেরকে আজীবন শ্রদ্ধার সাথে স্মরণ করে।
উপস্থিত সবাই ও ত্রাণপ্রাপ্তরা মহান আল্লাহর দরবারে আলহাজ্ব বশির আহমেদ এর সুস্থ শরীর ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com