শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:৫০ অপরাহ্ন

মোহনপুরে বিয়ের দাবিতে পরকীয়া প্রেমিকের বাড়িতে প্রবাসীর স্ত্রীর অনশন

মোহনপুরে বিয়ের দাবিতে পরকীয়া প্রেমিকের বাড়িতে প্রবাসীর স্ত্রীর অনশন

রাজশাহীর মোহনপুর উপজেলার মৌগাছি ইউনিয়নের বেড়াবাড়ী গ্রামে জনৈক প্রবাসীর স্ত্রী পরকীয়া সম্পর্কে জড়ান। পরে বিয়ের দাবীতে ওই গৃহবধূ প্রেমিক লিটন সরকারের বাড়ীতে অনশন করেন।

সরজমিনে ঘটনাস্থল জানা যায়, মোহনপুর মৌগাছি ইউনিয়নের বেড়াবাড়ী গ্রামের প্রবাসীর স্ত্রী একই উপজেলার হরিপুর গ্রামের মকবুল সরকারের ছেলে ও গোপাল পুর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি রাবিবুল হাসান লিটন সরকারের সহিত দীর্ঘ ৩ বছর পূর্বে হতে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন।

এরই ধারাবাহিকতায় গত (২৯ জুন) বুধবার বিকেল ৪টা থেকে বিয়ের দাবীতে পরকীয়া প্রেমিক লিটন সরকারের বাড়ীতে অবস্থান অনশন করেন। পরে বিষয় নিষ্পতির জন্য প্রধান শিক্ষক ও মাতব্বর নওশাদ আলীসহ অনেকে চেষ্টা চালান রাত্রী ১২ টা পর্যন্ত।

অবশেষে ওই গৃহবধূকে নগদ অর্থ দিয়ে রফাদফা করে। এদিকে স্থানীয় কয়েক ব্যাক্তি নাম না করার শর্তে বলেন, উক্ত লম্পট রাকিবুল হাসান লিটন সরকার ইতি পূর্বে প্রেমের ফাঁদে ফেলে অনেক বিবাহিত ও অবিবাহিত অনেক নারীর স্বর্বনাশ করলেও তার বাবা বিত্তশালী হওয়ার কারণে টাকার বিনিময়ে নিষ্পত্তি করে থাকেন। তারা আরো বরেন লম্পট লিটনের অপকর্মের জন্য এলাকার উঠতি বয়সের মেয়ের বিবাহসহ গ্রামের অনেকের ঘর সংসার ভাঙ্গছে ।

এ বিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচাজ (ওসি) তৌহিদুল ইসলাম বলেন, ভুক্তভোগী নারীর পক্ষে ৯৯৯ এ ফোন করলে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তাদের থানায় আসতে বললে তারা কেউ থানায় আসেননি।

তিনি আরো বলেন, উক্ত ঘটনায় কেউ অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com