শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:৪৬ অপরাহ্ন

দুর্গাপুরে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

দুর্গাপুরে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর দুর্গাপুরে মোটরসাইকেল-পিকআপ ভ্যান মুখোমুখি সংঘর্ষে সারোয়ার হোসেন (১৫) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ সময় মারুফ হোসেন (১২) নামের অপর এক স্কুলছাত্র আহত হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার দেলুয়াবাড়ী ইউনিয়নের কিশোরপুর পূর্বপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ওই স্কুলছাত্র কিশোপুর মধ্যেপাড়া গ্রামের তাজ উদ্দীনের ছেলে। নিহত সারোয়ার দশম শ্রেনীতে পড়ালেখা করতো বলে জানিয়েছে তাঁর পরিবার।

নিহতের চাচা কুদ্দুস মোল্লা বলেন, সারোয়ার বৃহস্পতিবার সকাল ৯টার দিকে বাড়ি থেকে বের হয়। তাঁর সঙ্গে ছিলেন তাঁর বন্ধু মারুফ। মারুফকে মোটরসাইকেলের পিছনে বসিয়ে নিয়ে যাওয়ার সময় বাড়ি থেকে কিছু দুরে কিশোরপুর পূর্বপাড়া এলাকায় একটি পিকঅ্যাপ ভ্যানের সঙ্গে মুখোমুুখি সংঘর্ষ হয় তাদের।

এতে মোটরসাইকেল চালক সারোয়ার গুরুতর জখম হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে তাকে রাজশাহী মেডিকেল (রামেক) হাসপাতালে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক জানান, উপজেলার কিশোরপুর গ্রামে সড়ক দূর্ঘনায় একজন মারা গেছেন বলে খবর পেয়েছি। এ বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে।

সে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যাওয়ায় এ ঘটনায় রাজপাড়া থানায় অপমৃত্যু মামলা হবে বলেও জানান ওসি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com