মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:০৯ অপরাহ্ন

সিনেমা দেখতে গিয়ে প্রকাশ্যেই যশকে চুমু খেল নুসরাত

সিনেমা দেখতে গিয়ে প্রকাশ্যেই যশকে চুমু খেল নুসরাত

নিউজ ডেস্ক :
তাদের সম্পর্কটা এখনো মানুষের কাছে পরিষ্কার নয়। কেননা বিয়ে নিয়ে এখনো পর্যন্ত স্পষ্ট কোনো বক্তব্য তারা দেননি। তবে একসঙ্গে বসবাস করছেন দীর্ঘদিন ধরে। গত বছর তারা একটি পুত্রসন্তানেরও জন্ম দিয়েছেন।

হ্যাঁ, বলছি টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান ও অভিনেতা যশ দাশগুপ্তের কথা। তাদের একসঙ্গে বসবাস ও সন্তান গ্রহণ নিয়ে নানান বিতর্ক, সমালোচনা হয়েছে। কিন্তু তাতে মাথা ঘামাননি কেউই। নিজেদের মতই জীবনযাপন করে চলেছেন।

সোশ্যাল মিডিয়ায় প্রায়শই ঘনিষ্ঠ ছবি শেয়ার করেন যশ-নুসরাত। কখনো ঘুরতে গিয়ে, কখনো ঘরেই ক্যামেরাবন্দি হন তারা। সেসব ছবিতে প্রেমের উপস্থিতি থাকে শতভাগ।

তবে এবার যেন অতীতের সব ছাড়িয়ে গেলেন নুসরাত ও যশ। সিনেমা দেখতে গিয়ে প্রকাশ্যেই যশের গালে চুমু খেয়েছেন নুসরাত। সেই মুহূর্তের ছবি আবার যশ শেয়ারও করেছেন ইনস্টাগ্রামে। এরপর যা হবার তাই- মুহূর্তেই ভক্তদের মাঝে ভাইরাল।

গত বছরের আগস্টে পুত্র সন্তানের বাবা-মা হন যশ ও নুসরাত। পুত্রের নাম রেখেছেন ঈশান। এরপর গত অক্টোবরে দুর্গাপূজায় শাঁখা-সিঁদুর পরে যশের সঙ্গে দেখা যায় নুসরাতকে। তখন তাদের বিয়ের জোর গুঞ্জন শোনা যায়। কিন্তু তারা নিজেরা বিষয়টি খোলাসা করেননি।

উল্লেখ্য, যশের আগে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে সংসার করেছিলেন নুসরাত জাহান। ২০১৯ সালে তারা বিয়ে করেছিলেন। কিন্তু এক বছর পরই সেই সংসার ছেড়ে চলে আসেন অভিনেত্রী। সেই সঙ্গে জানান, ওটা আইন অনুযায়ী বিয়ে ছিল না। কেবল ধর্ম মেনে তারা একসঙ্গে বসবাস করেছিলেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com