শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:২২ অপরাহ্ন

লতা-হেমন্তের গাওয়া গানে কণ্ঠ দিলেন বিপ্লব-সুস্মিতা

লতা-হেমন্তের গাওয়া গানে কণ্ঠ দিলেন বিপ্লব-সুস্মিতা

নিউজ ডেস্ক :
সুরের সরস্বতী খ্যাত কিংবদন্তি কণ্ঠশিল্পী লতা মঙ্গেশকর এ বছরের ফেব্রুয়ারিতে মারা গেছেন। তাকে স্মরণ করেই কিছুদিন আগে একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করে ভারতীয় টিভি চ্যানেল স্টার প্লাস। সেখানে লতার গাওয়া কয়েকটি গান নতুন করে গেয়েছেন অরিজিৎ সিং। এর মধ্যে একটি হলো ‘দে দোল দোল’।

অরিজিতের গাওয়ার পর মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। এবার সেই ‘দে দোল দোল’ গানটি গাইলেন বাংলাদেশের ফ্যাশন ডিজাইনার-কণ্ঠশিল্পী বিপ্লব সাহা ও তরুণ গায়িকা সুস্মিতা সাহা। ঈদ উপলক্ষে এটি ভিডিওচিত্রসহ প্রকাশিত হবে।

গানটি মূলত গেয়েছিলেন কিংবদন্তি সংগীতশিল্পী হেমন্ত মুখোপাধ্যায় ও লতা মঙ্গেশকর। তবে এই প্রজন্মের খুব মানুষই এটি শুনেছিলেন। অরিজিৎ সিং গাওয়ার পরই গানটি যেন নতুন করে প্রাণ পেয়েছে। এবার তা গেয়েছেন বিপ্লব ও সুস্মিতা।

গানটি নিয়ে বিপ্লব সাহা বলেন, ‘অনেকদিন পর নতুন করে গানে কণ্ঠ দিলাম। এই গানটি আমার নিজের ভিষণ পছন্দের। আমার মতো কোটি মানুষ এই গানটি পছন্দ করেন। সেই ভালোলাগা ও আবেগ থেকে গানটি কভার করার সিদ্ধান্ত নিয়েছি। গানটি আমার সঙ্গে দ্বৈত কণ্ঠ দিয়েছেন সুস্মিতা সাহা। খুব দারুণ গান গায় ও। আশা করি হেমন্ত-লতা জুটির গানটি আমাদের দুজনের কণ্ঠে উপভোগ করবেন শ্রোতা-দর্শক।’

সুস্মিতা সাহা বলেন, ‘বিপ্লব সাহা দাদার সবগুলো কাজ আমি দেখেছি। খুব ভালো কাজ করে দাদা। তার সঙ্গে এই প্রথম আমার কাজ করার সৌভাগ্য হয়েছে। তাই আমার খুব ভালো লাগছে। আশা করছি দর্শক-শ্রোতারা কয়েকদিনে মধ্যে গানটি শোনতে পাবে।’

গানটিতে নতুন করে সংগীতায়োজন করেছেন জিয়াউল হাসান পলাশ। স্টুডিও তানপুরাতে এই গানের রেকর্ড সম্পন্ন হয়েছে। ঈদের আগেই গানটি প্রকাশিত হবে বলে জানা গেছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com