মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:৫০ অপরাহ্ন

সাপাহারে সাংবাদিকদের সাথে নবাগত ওসি আল মাহমুদ’র মতবিনিময়

সাপাহারে সাংবাদিকদের সাথে নবাগত ওসি আল মাহমুদ’র মতবিনিময়

বাবুল আকতার, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি :

নওগাঁর সাপাহারে সাংবাদিকদের সাথে নবাগত ওসি মোহাম্মদ আল মাহমুদ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। তিনি পুলিশ পরিদর্শক (তদন্ত) থেকে সদ্য পদন্নোতি পেয়ে গত ২৯ জুন সাপাহার থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেন।
শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে সাপাহার থানায় অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আল মাহমুদের সভাপতিত্বে উপজেলায় কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সাথে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এসময় সাপাহার থানায় অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আল মাহমুদ বলেন, সাংবাদিক ও পুলিশের উদ্দেশ্য সমাজ পরিস্কার করা। সাংবাদিকরা সমাজের আয়না, তারা সমাজের বস্তুনিষ্ঠ তথ্য সহ বাস্তবিক চিত্র তুলে ধরে থাকেন। বিভিন্ন সামাজিক সমস্যা সমাধানেও পুলিশকে সহযোগিতা করে থাকেন সাংবাদিকরা। পুলিশ সেগুলো চিহ্নিত করে আইগত ব্যবস্থা নিয়ে থাকেন। এরই স‚ত্র ধরে পুলিশ ও সাংবাদিকদের পেশা ভিন্ন হলেও লক্ষ কিন্তু একটাই। বর্তমান সমাজের ব্যাধি মাদকের ব্যাপারে জিরো ট্রলারেন্স নীতিতে কাজ করার লক্ষে সাংবাদিকদের সহযোগিতা চান নয়া ওসি আল মাহমুদ।

সাপাহার থানার পুলিশ উপ-পরিদর্শক নুরুল ইসলাম সুজনের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, থানার পুলিশ উপ-পরিদর্শক আতাউর রহমান, উপজেলা প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক বাবুল আকতার, সাপাহার প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সোহেল চৌধুরী রানা, মডেল প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আদম আলী, সাংবাদিক গোলাপ খন্দকার,জুলফিকার আলী স¤্রাট, শরীফ তালুকদার, সেলিম রেজা, জুয়েল রহমান,সাইফুল ইসলাম রয়েল প্রম‚খ।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com