শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
সোনামসজিদ স্থলবন্দর ৪দিন বন্ধ

সোনামসজিদ স্থলবন্দর ৪দিন বন্ধ

মোহা. সফিকুল ইসলাম, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা:
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দেশের দ্বিতীয় বৃহত্তম স্থলবন্দর চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ স্থলবন্দরে চারদিন সকল ধরণের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। শুক্রবার বিকেলে এ তথ্য জানান জানান পানামা সোনামসজিদ পোর্ট লিংক লিমিটেডের পোর্ট ম্যানেজার মাইনুল ইসলাম।
এর আগে সোনামসজিদ স্থল শুল্ক বন্দর সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি ইসমাইল হোসেন ও সাধারণ সম্পাদক আবদুর রশিদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, সোনামসজিদ স্থলবন্দর ব্যবহারকারী সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন ও সোনামসজিদ আমদানি-রপ্তানিকারক গ্রুপসহ সংশ্লিষ্ট সংগঠন পবিত্র ঈদুল আজহা উদযাপন উপলক্ষে আগামী ৯ জুলাই থেকে ১২ জুলাই পর্যন্ত সকল ধরণের আমদানি-রপ্তানি বন্ধ ঘোষণা করেছে।
ঈদের ছুটি শেষে বন্দরে আবারও স্বাভাবিকভাবে সকল ধরণের আমদানি-রপ্তানি কার্যক্রম চলবে। পানামা সোনামসজিদ পোর্ট লিংক লিমিটেডের পোর্ট ম্যানেজার মাইনুল ইসলাম জানান, আমদানি করা কিছু পচনশীল পণ্যের কথা গুরুত্বের সঙ্গে বিবেচনা করে ভারতের মহিদপুর এক্সপোর্টাস অ্যাসোসিয়েশন ও কাস্টমস কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে ৯ জুলাই থেকে ১২ জুলাই পর্যন্ত চারদিন বন্দরে সকল প্রকার কার্যক্রম বন্ধ থাকবে। এছাড়া ১৩ জুলাই থেকে যথারীতি বন্দরের সকল কার্যক্রম চালু হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com