বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ
ইউক্রেনের লিসিচানস্কের তেল শোধনাগার রাশিয়ার দখলে

ইউক্রেনের লিসিচানস্কের তেল শোধনাগার রাশিয়ার দখলে

নিউজ ডেস্ক :
পূর্ব ইউক্রেনের লিসিচানস্ক শহরের একটি তেল শোধনাগার রাশিয়ান সৈন্যরা ‘সম্পূর্ণ দখলে নিয়েছে’ বলে করা হচ্ছে। তবে ইউক্রেনের পক্ষে থেকে বলা হয়, রাশিয়ান সৈন্যরা আংশিক সাফল্য পেয়েছে।

শুক্রবার মার্কিন গণমাধ্যম সিএনএন এ তথ্য জানিয়েছে।

রুশ সমর্থিত লুহানস্ক পিপলস রিপাবলিক (এলপিআর)-এর সহকারী মন্ত্রী ভিটালি কিসেলেভ জানিয়েছেন, রাশিয়ান সেনারা পূর্ব ইউক্রেনের লিসিচানস্ক শহরের একটি তেল শোধনাগার ‘পুরোপুরি দখলে নিয়েছে’।
তিনি বলেন, আজ আমাদের সেনারা এটি একেবারেই নিয়ন্ত্রণে নিয়েছে। আমাদের সেনারা শোধনাগারের ভেতরে প্রবেশ করেছে। লিসিচানস্কের ৫০ শতাংশ জায়গায় নিয়ন্ত্রণ করছে রাশিয়ান বাহিনী।

তবে ইউক্রেনের পক্ষ থেকে বলা হয়েছে, রাশিয়া এখনও শহরের তেল শোধনাগার এলাকায় হামলা চালাচ্ছে। এতে আংশিক সাফল্য পেয়েছে। প্ল্যান্টের উত্তর-পশ্চিম এবং দক্ষিণ-পূর্ব অংশ নিয়ন্ত্রণ ধরে রেখেছে।

সূত্র: সিএনএন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com