শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
পশ্চিমা নিষেধাজ্ঞাই বেলারুশ-রাশিয়াকে একত্র করেছে : পুতিন

পশ্চিমা নিষেধাজ্ঞাই বেলারুশ-রাশিয়াকে একত্র করেছে : পুতিন

নিউজ ডেস্ক :
রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন বলেছেন, পশ্চিমা বিশ্বের নজিরবীহিন রাজনৈতিক ও সামাজিক চাপ এবং নিষেধাজ্ঞার ভারই রাশিয়া ও বেলারুশকে দ্রুত একীভূত করেছে।

পুতিন বলেন, ‘অবৈধ নিষেধাজ্ঞার ক্ষতি, পশ্চিমা পণ্যের ব্যবহার কমাতে এবং নতুন কোম্পানি গঠন ও সহযোগিতা বাড়াতে এটা করা হয়েছে।’

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ইউক্রেনে কথিত বিশেষ সেনা অভিযান শুরু করে রাশিয়া। এর পাল্টা ব্যবস্থা হিসেবে রাশিয়ার ওপর কয়েকশ’ নিষেধাজ্ঞা দিয়েছে ইউরোপোর দেশগুলো।
বিপরীতে বেলারুশ শুরু থেকে রাশিয়ার পক্ষে অবস্থান নিয়েছে। শুরু থেকেই ইউক্রেন অভিযোগ করে আসছে বেলারুশের ভূখণ্ড ব্যবহার করে রাশিয়া আক্রমণ চালাচ্ছে।

তবে রাশিয়ার পক্ষ নিলেও নিজেদের ভূখণ্ড ব্যবহার করে ইউক্রেনে হামলা চালানোর বিষয়টি অস্বীকার করে বেলারুশ। সাথে দেশটি জানিয়েছে, তারা রাশিয়ার সাথে ইউক্রেন অভিযানে অংশ নেবে না।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com