বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা
সাকিবের সামনে নতুন রেকর্ডের হাতছানি

সাকিবের সামনে নতুন রেকর্ডের হাতছানি

নিজস্ব প্রতিনিধি :
টেস্ট সিরিজ চরম ব্যর্থতা নিয়েই শেষ করেছে বাংলাদেশ। এবার শুরু হচ্ছে টি-টোয়েন্টির লড়াই। আগামীকাল শনিবার রাতে প্রতিদ্বন্দ্বিতায় নামছে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ। এই সিরিজে দারুণ একটি রেকর্ড গড়তে পারেন বাংলাদেশি তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান।

বাংলাদেশের দ্বিতীয় ব্যাটার হিসেবে টি-টোয়েন্টি ক্রিকেটে দুই হাজার রানের মাইলফলক স্পর্শ করতে পারেন সাকিব। আর ৯২ রান প্রয়োজন তার। দেশের প্রথম ব্যাটার হিসেবে এরই মধ্যে দুই হাজার রানের মাইলফলক স্পর্শ করেছেন টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ। ১১৫ ম্যাচে তার সংগ্রহ ২০০২ রান। ৯৬ ম্যাচ খেলে ১৯০৮ রান সাকিবের।

২০০৬ সালের নভেম্বরে খুলনায় জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে টি-টোয়েন্টি ক্রিকেটে অভিষেক হয় সাকিবের। এই ফরম্যাটে নয়টি হাফসেঞ্চুরি করেছেন। তার ক্যারিয়ারসেরা ইনিংস ৮৪ রান।
২০১২ সালের বিশ্বকাপে পাল্লেকেলেতে পাকিস্তানের বিপক্ষে তিন নম্বরে ব্যাট হাতে নেমে ৫৪ বলে ৮৪ রান করেছিলেন সাকিব।

টি-টোয়েন্টিতে বাংলাদেশের পক্ষে তৃতীয় সর্বোচ্চ রান ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের। ৭৮ ম্যাচে একটি সেঞ্চুরি ও সাতটি হাফসেঞ্চুরিতে ১৭৫৮ রান করেছেন তিনি। অবশ্য তামিম এখন টি-টোয়েন্টি দলে নেই। বেশ কিছুদিন ধরে এই ফরম্যাটে খেলছেন না তারকা এই ওপেনার।

এদিকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই টেস্ট খেলে দুটিতেই হেরেছে বাংলাদেশ। এবার টি-টোয়েন্টি সিরিজ খেলবে। প্রথম দুটি টি-টোয়েন্টি যথাক্রমে ২ এবং ৩ জুলাই ডোমিনিকাতে এবং তৃতীয়টি ৭ জুলাই গায়ানায় হবে।

১০, ১৩ এবং ১৬ জুলাই গায়ানায় তিনটি ওয়ানডে হওয়ার কথা।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com