মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৭:২৫ অপরাহ্ন

রাজশাহীতে স্কুলছাত্রীকে নিয়ে উধাও শিক্ষক

রাজশাহীতে স্কুলছাত্রীকে নিয়ে উধাও শিক্ষক

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর পুঠিয়ায় দশম শ্রেণির এক ছাত্রীকে নিয়ে স্কুলের এক সহকারী শিক্ষক উধাও হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। মেয়ে নিখোঁজের এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ওই ছাত্রীর বাবা। বুধবার রাতে তিনি এ জিডি করেন। তবে শুক্রবার পর্যন্ত তাদের কোনো হদিশ মেলে নি।

স্কুলের ব্যবস্থাপনা কমিটির সভাপতি বলেন, ‘বুধবার ওই শিক্ষক ও ছাত্রী বিদ্যালয়ে আসেন। কিন্তু তারা আর বাড়ি ফেরেননি। সন্ধ্যা পর্যন্ত বাড়িতে না আসায় উভয় পরিবারের লোকজন তাদের খোঁজ শুরু করেন। একজন শিক্ষকের কাছ থেকে এমন আচরণ আশা করা যায়নি। স্কুলের পক্ষ থেকে আমরা তাঁর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব বলেও জানান তিনি।

নিখোঁজ ওই ছাত্রীর বাবা জানান, প্রতিদিনের মতো বুধবার তাঁর মেয়ে স্কুলে যায়। তবে স্কুল শেষে আর বাড়ি ফেরেনি। তাকে খুঁজতে বের হন। এরপর তার সহপাঠীদের তথ্যমতে বুঝতে পারেন শিক্ষক তাঁর মেয়েকে নিয়ে পালিয়ে গেছেন। এ ঘটনায় থানায় তিনি লিখিত অভিযোগ দিয়েছেন।

পুঠিয়া থানার ওসি সোহরাওয়াদী হোসেন বলেন, ‘বুধবার রাতে ওই ছাত্রীর বাবা তাঁর মেয়ে নিখোঁজ হয়েছে মর্মে থানায় জিডি করেছেন। তবে ওই শিক্ষকের সঙ্গে সে চলে গেছে, এমন অভিযোগ তিনি করেননি। পুলিশ প্রযুক্তির মাধ্যমে বিষয়টি খতিয়ে দেখছি। তবে শুক্রবার পর্যন্ত ওই ছাত্রী ও শিক্ষকের কোন খোজ পাওয়া যায় নি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com