বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা
রাজশাহীতে স্কুলছাত্রীকে নিয়ে উধাও শিক্ষক

রাজশাহীতে স্কুলছাত্রীকে নিয়ে উধাও শিক্ষক

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর পুঠিয়ায় দশম শ্রেণির এক ছাত্রীকে নিয়ে স্কুলের এক সহকারী শিক্ষক উধাও হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। মেয়ে নিখোঁজের এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ওই ছাত্রীর বাবা। বুধবার রাতে তিনি এ জিডি করেন। তবে শুক্রবার পর্যন্ত তাদের কোনো হদিশ মেলে নি।

স্কুলের ব্যবস্থাপনা কমিটির সভাপতি বলেন, ‘বুধবার ওই শিক্ষক ও ছাত্রী বিদ্যালয়ে আসেন। কিন্তু তারা আর বাড়ি ফেরেননি। সন্ধ্যা পর্যন্ত বাড়িতে না আসায় উভয় পরিবারের লোকজন তাদের খোঁজ শুরু করেন। একজন শিক্ষকের কাছ থেকে এমন আচরণ আশা করা যায়নি। স্কুলের পক্ষ থেকে আমরা তাঁর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব বলেও জানান তিনি।

নিখোঁজ ওই ছাত্রীর বাবা জানান, প্রতিদিনের মতো বুধবার তাঁর মেয়ে স্কুলে যায়। তবে স্কুল শেষে আর বাড়ি ফেরেনি। তাকে খুঁজতে বের হন। এরপর তার সহপাঠীদের তথ্যমতে বুঝতে পারেন শিক্ষক তাঁর মেয়েকে নিয়ে পালিয়ে গেছেন। এ ঘটনায় থানায় তিনি লিখিত অভিযোগ দিয়েছেন।

পুঠিয়া থানার ওসি সোহরাওয়াদী হোসেন বলেন, ‘বুধবার রাতে ওই ছাত্রীর বাবা তাঁর মেয়ে নিখোঁজ হয়েছে মর্মে থানায় জিডি করেছেন। তবে ওই শিক্ষকের সঙ্গে সে চলে গেছে, এমন অভিযোগ তিনি করেননি। পুলিশ প্রযুক্তির মাধ্যমে বিষয়টি খতিয়ে দেখছি। তবে শুক্রবার পর্যন্ত ওই ছাত্রী ও শিক্ষকের কোন খোজ পাওয়া যায় নি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com