বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা
শিবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইমামের মৃত্যু

শিবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইমামের মৃত্যু

মোহাঃ সফিকুল ইসলাম, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ইমামের মৃত্যু হয়েছে। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে শিবগঞ্জ উপজেলার চককীর্ত্তি ইউনিয়নের প্রথম চককীর্ত্তি টিকটিকিপাড়ায় এই দূর্ঘটনা ঘটে।

মৃত ইমাম শিবগঞ্জ উপজেলার চককীর্ত্তি ইউনিয়নের প্রথম চককীর্ত্তি টিকটিকিপাড়ার মোঃ কাদেল হোসেনের ছেলে ও চককীর্ত্তি নামোটোলা জামে মসজিদের ইমাম হাফেজ মোঃ সাইরুল ইসলাম(২০)।

স্থানীয়রা জানান, মৃত মোঃ সাইরুল ইসলাম পাশের বাড়িতে একটি হোল্ডারে বøাপ লাগাচ্ছিল। ওই সময় এলাকায় বিদ্যুৎ ছিল না। কিন্তু হঠাৎ বিদ্যুৎ চলে আসলে তিনি বিদু্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে সাথে সাথে মারা যায়।

এব্যাপারে চককীর্ত্তি ইউপি চেয়ারম্যান মোঃ আনোয়ার হাসান (আনু মিঞা) বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার সকাল সাড়ে ৮টার দিকে চককীর্ত্তি ইউনিয়নের প্রথম চককীর্ত্তি টিকটিকিপাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চককীর্ত্তি নামোটোলা জামে মসজিদের ইমাম হাফেজ মোঃ সাইরুল ইসলাম মারা গেছেন। আমি তাৎক্ষণিক উপজেলা প্রশাসনকে জানিয়েছি। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মৃত পরিবারকে আর্থিক সহায়তা দেয়া হবে বলে আমাকে জানিয়েছেন।

এব্যাপারে শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জুবায়ের আহমেদ জানান, ইতিমধ্যেই বিষয়টি তিনি জেনেছি এবং আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com