বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা
শিক্ষকরা পেনশনের টাকা উঠাতে সবেচেয়ে বেশি পেরেশানির শিকার : এমপি মোশারফ

শিক্ষকরা পেনশনের টাকা উঠাতে সবেচেয়ে বেশি পেরেশানির শিকার : এমপি মোশারফ

নিউজ ডেস্ক :
বগুড়া-৪ আসনের সংসদ সদস্য মোশারফ হোসেন বলেছেন, শিক্ষা জাতিকে সবেচেয়ে সুসজ্জিত করে। আমাদেরকে উন্নতির শিখরে পৌঁছাতে শিক্ষকরাই ভূমিকা রাখেন। কিন্তু এ দেশে শিক্ষকরাই সবচেয়ে বেশি অবহেলিত।

তিনি বলেন, শিক্ষকরা সারা জীবন যে প্রতিষ্ঠানে চাকরি করল সেই প্রতিষ্ঠান থেকে বিদায় নিতে হয় তাদের অনেক ভোগান্তি নিয়ে। একজন শিক্ষক অবসরে যখন যান, তখন এ শিক্ষকরা পেনশনের টাকা উঠাতে সবেচেয়ে বেশি পেরেশানির শিকার হন। এ জায়গা থেকে বের হয়ে আসতে হবে।

জাতীয় সংসদে শিক্ষা ব্যবস্থা নিয়ে এক প্রশ্নের জবাবে বৃহস্পতিবার রাতে তিনি এসব কথা বলেন।
মোশারফ হোসেন বলেন, মাননীয় স্পিকার এখানে শিক্ষাপ্রতিষ্ঠানের কথা বলা হয়েছে। পাঠ্যপুস্তকে মহানবীর জীবনী এবং বিদায় হজের ভাষণ বাদ দেওয়া হয়েছে। এসব অন্তর্ভুক্ত করতে হবে। শিক্ষকরা অনেক কষ্টে জীবন যাপন করছে। তাই শিক্ষকদের বেতন বৃদ্ধি করা হোক। তাদের পেটে যদি খুদা থাকে তাহলে তারা ক্লাসে শিক্ষা দিবেন কীভাবে। তাদের মনে বাড়িতে পরে থাকবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com