শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:০৬ অপরাহ্ন

রাজশাহীতে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিক পালিত

রাজশাহীতে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিক পালিত

স্টাফ রিপোর্টার :
দর্শকনন্দিত স্যাটেলাইট টেলিভিশন এনটিভি ১৯ বছর পেরিয়ে ২০ বছরে পা দিয়েছে। রোববার বিভাগীয় শহর রাজশাহীতে কেক কাটার মধ্য দিয়ে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিক পালিত হয়েছে। সকালে নগরীর বর্ণালী মোড়ে ছোটমনি নিবাসে পিতৃমাতৃহীন শিশুদের সাথে নিয়ে বিশিষ্টজনেরা কেক কাটেন। অনাথ শিশুরা সমাজের বিশিষ্টজনদের কাছে পেয়ে এসময় আনন্দে মেতে উঠে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অংশ নেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার, অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ জিয়াউল হক, রাবির উপউপাচার্য অধ্যাপক ড. সুলতান উল ইসলাম টিপু, রাবির গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. প্রদীপ কুমার পান্ডে, দৈনিক সোনারদেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক আকবারুল হাসান মিল্লাত, রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক মোঃ জামাত খান, ঋত্বিক ঘটক চলচ্চিত্র সংসদের সভাপতি ডা. এএফএম জাহিদ হোসেন, রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাইনুল হাসান জনি, সিনিয়র সাংবাদিক আবু সালে মোঃ ফাত্তাহ ও পরিতোষ চৌধুরী আদিত্য, শাহীন স্কুলের পরিচালক মোঃ সাহেদ হাসান ও মোঃ হাবিবুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ফরহাদ আলী রিংকু, রাজশাহী ছোটমনি নিবাসের উপত্ত্ববধায়ক মোঃ মনিরুজ্জামান প্রমুখ। অনুষ্ঠানে এনটিভি’র রাজশাহী বিভাগীয় অফিসের প্রধান শ. ম সাজু স্বাগত বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে বক্তারা এনটিভির বস্তুনিষ্ট সংবাদ এবং মানসম্মত অনুষ্ঠানমালার প্রশংসা করে বলেন, দেশের সকল সংকটময় মুহূর্তে এনটিভি পেশাদারিত্বের সাথে বস্তÍুনিষ্ট সংবাদ পরিবেশন করে জাতিকে দিকনির্দেশনা দিয়েছে এবং সরকারের উন্নয়নের সহযাত্রী হিসেবে ভূমিকা রেখেছে। প্রসঙ্গক্রমে তারা একুশে আগস্ট গ্রেনেড হামলার তথ্যসহ জঙ্গি দমনে এনটিভির নিরপেক্ষ ও বস্তুনিষ্ট ভূমিকার প্রশংসা করে এনটিভির উত্তোরত্তর সাফল্য কামনা করেন।

এদিকে, এনটিভির প্রতিষ্ঠাবার্ষিক উপলক্ষে মহানগর বিএনপির আহŸায়ক এরশাদ আলী ঈশার নেতৃত্বে বিএনপি নেতারা এনটিভি রাজশাহী অফিসে এসে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় অন্যান্যের মধ্যে যুগ্ম আহŸায়ক নজরুল হুদা ও শফিকুল ইসলাম শাফিক, আহ্বায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট হসরত মোহনী, বজলুল হক মন্টু ও আরিফুল শেখ বনি, মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি উপস্থিত ছিলেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com