মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১১:১৪ অপরাহ্ন

শিবগঞ্জে মৎস্যচাষীদের মাঝে পিকআপ ভ্যান-এ্যারেটর মেশিন বিতরণ

শিবগঞ্জে মৎস্যচাষীদের মাঝে পিকআপ ভ্যান-এ্যারেটর মেশিন বিতরণ

মোহাঃসফিকুল ইসলাম, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:
২০২১-২২ অর্থবছরের ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফ্রেজ-২ প্রকল্পের আওতায় মাছ পরিবহন জন্য চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে কমন ইন্টারেস্ট গ্রুপ-সিআইজি মৎস্য সমবায় সমিতি লিমিটেডের মাঝে ৬টি পিকআপ ভ্যান ও ১২টি এ্যারেটর মেশিন বিতরণ করা হয়েছে।

রোববার বিকেলে মৎস্য অধিদপ্তরের তত্ত্বাবধানে ৭২ লাখ ১৮ হাজার টাকা ব্যয়ে উপজেলা পরিষদ চত্বরে এসব পিকআপ ভ্যানের চাবি ও এ্যারেটর মেশিন তুলে দেন সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল হায়াতের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলি বেগম ও উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ শরিফুল ইসলাম। এতে স্বাগত বক্তা ছিলেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ড. আবু বক্কর ছিদ্দিক।

অনুষ্ঠানে চক হরিপুর সিআইজি মৎস্য সমিতি লিমিটেড, কয়লার দিয়ার সিআইজি মৎস্য সমিতি লিমিটেড, রঘুনাথপুর সিআইজি মৎস্য সমিতি লিমিটেড, নয়ালাভাঙা সিআইজি মৎস্য সমিতি লিমিটেড, বিরাহিমপুর সিআইজি মৎস্য সমিতি লিমিটেড ও বিনোদনগর সিআইজি মৎস্য সমিতি লিমিটেডকে ৬টি পিকআপ ভ্যান ও চককীর্তি সিআইজি মৎস্য সমিতি লিমিটেডকে ১২টি এ্যারেটর মেশিন দেয়া হয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com