শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:২২ অপরাহ্ন

শিবগঞ্জে সাদিয়া ক্লিনিকের কার্যক্রম দ্বিতীয় বারের মত বন্ধ রাখার নির্দেশ প্রশাসনের

শিবগঞ্জে সাদিয়া ক্লিনিকের কার্যক্রম দ্বিতীয় বারের মত বন্ধ রাখার নির্দেশ প্রশাসনের

মোহা: সফিকুল ইসলাম, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা :

বিভিন্ন অনিয়নের অভিযোগ ও লাইসেন্স নবায়ন না করায় গত ২৯-০৫-২০২২খ্রী: তারিখে শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল হায়াত জেলা সিভিল সার্জন ডা: মাহমুদুর রশিদ ও শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তামোসা:সায়রা খানম শিবগঞ্জ সাদিয়া ক্লিনিক এন্ড ডায়গণষ্টিক সেন্টার সিলগালা করেন এবং নিদিষ্ট সময়ের মধ্যে লাইসেন্স নবায়ন ও সমস্ত অনিয়ম বন্ধ করার জন্য নির্দেশ দেন।

কিন্তু সাদিয়া ক্লিনিকের পরিচালক ডা: সাফিউল ইসলাম তা উপেক্ষা করে কার্যক্রম অব্যহত রাখেন ।এ সংবাদ পেয়ে গত ২জুলাই শনিবার বিকালে আবারো সেখানে অভিযান চালান। এ সময় ডা: সাফিউল উপস্থিত ছিলেন।

এব্যাপারে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সায়রা খানম বলেন সাদিয়া ক্লিনিক গত ২৯ মে সিলগালা করা হয়েছি। কিন্তু তিনি ক্লিনিকের কার্যক্রম অব্যহত রাখার সংবাদ পেয়ে গত ২জুলাই শনিবার বিকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা সিভিল সার্জন ডা: এম এম মাহমুদুর রশিদের নেতৃত্বে আবারো অভিযান চালানো হয়েছে এবং কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ জেলা সিভিল সার্জন ডা: এম এম মাহমুদুর রশিদ বলেন তার লাইসেন্স যতদিন নবায়ন না হবে ততদিন তিনি ক্লিনিকের কার্যক্রম পরিচালনা করতে পারবেন না। উল্লেখ্য যে সাদিয়া ক্লিনিকে গত ১৯ জুন গভীর রাতে( রাতআড়াইটার দিকে) উপজেলার চককীর্তি ইউনিয়নের লাউঘাট্ট গ্রামের শ্রী ভঞ্জন কুমারের স্ত্রী শ্রী সান্তনা রানীর গর্ভের সাড়ে আট মাসের শিশুকে সিজারের সময় হত্যা করে। পরের দিন এলাকাবাসী জানতে পেরে ক্লিনিক ঘেরাও করে । কিন্তু তিনি সুযোগ বুঝে পালিয়ে যান। পরে পুলিশ এসে পরিস্থিতি শান্ত করেন। আরো উল্লেখ্য যে রবিবার ৩জুলাই বিকালে সরজমিনে গিয়ে তার ক্লিনিক খোলা দেখা গেছে। তবে তাকে পাওয়া যায়নি।
তার সাথে যোগাযোগের জন্য তার মুঠোফোন নং ০১৭২৯৯৯৩৩৯৫ ফোন দিলে তার ফোন বন্ধ পাওয়ায় যোগযোগ করা সম্ভব হয়নি।

বাংলার কথা/৩ জুলাই/২০২২

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com