শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
আগস্টের আগে এসএসসি পরীক্ষা শুরুর সুযোগ নেই : শিক্ষা বোর্ড

আগস্টের আগে এসএসসি পরীক্ষা শুরুর সুযোগ নেই : শিক্ষা বোর্ড

নিউজ ডেস্ক :
স্থগিত হয়ে যাওয়া এসএসসি ও সমমান পরীক্ষা চলতি বছরের আগস্টের আগে শুরু হচ্ছে না। বাংলাদেশ আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় সাব-কমিটির এক সভায় জানানো হয়, আগস্টের আগে এই পরীক্ষা শুরু করার কোনো সুযোগ নেই।

আজ রবিবার সভা শেষে আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় সাব-কমিটির সভাপতি ও ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক তপন কুমার সরকার বাংলাদেশ প্রতিদিনকে বলেন, বিভিন্ন শিক্ষা বোর্ডের চেয়ারম্যানদের নিয়ে বোর্ডের সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় সিলেট শিক্ষা বোর্ডের চেয়ারম্যান জানিয়েছেন, বন্যার উদ্ভূত পরিস্থিতিতে কেন্দ্র মেরামতসহ আনুষঙ্গিক কাজ করতে জুলাই মাস লেগে যাবে। তাই আমরা সার্বিক বিষয়ে চিন্তা করে আগামী আগস্ট মাসে এসএসসি ও সমমান পরীক্ষা নেওয়ার চিন্তাভাবনা করেছি। ঈদুল আজহার পরে পরীক্ষার সুনির্দিষ্ট তারিখ ঘোষণা করা হবে বলেও জানান তপন কুমার সরকার।
উল্লেখ্য, সিলেটসহ দেশের বিভিন্ন এলাকায় বন্যা পরিস্থিতি অবনতি হওয়ায় সব শিক্ষাবোর্ডের এসএসসি ও সমমানের পরীক্ষা স্থগিত করা হয় গত ১৭ জুন। ১৯ জুন থেকে এই পরীক্ষা শুরু হওয়ার কথা ছিল।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com