মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৯:৪৯ অপরাহ্ন

শিক্ষক হত্যা ও নির্যাতনের প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন

শিক্ষক হত্যা ও নির্যাতনের প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন

নোয়াখালী প্রতিনিধি :
সাভারে শিক্ষক উৎপল কুমার সরকার হত্যা ও নড়াইলে অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে নির্যাতনের প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (৪ জুলাই) বেলা ১১টার দিকে জেলা শহর মাইজদীর টাউন হল মোড়ে শিক্ষা অধিকার আন্দোলনের ব্যানারে এ কর্মসূচি পালিত হয়।
সমাবেশে বক্তারা বলেন, সারাদেশে অব্যাহতভাবে শিক্ষক হত্যা, নির্যাতনের নিন্দা জানান। একই সাথে সাথে জড়িতদের বিচারের আওতায় আনার দাবি জানান। নড়াইলের ঘটনায় প্রশাসনের উপস্থিত কর্তাব্যক্তিদের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত, সংশ্লিষ্ট জেলার ডিসি ও এসপি প্রত্যাহার এবং রাষ্ট্রের  নিরাপত্তা ও শিক্ষার ব্যবস্থার উন্নয়নে ব্যর্থ স্বরাস্ট্র মন্ত্রী ও শিক্ষামন্ত্রীর পদত্যাগের দাবি জানানো হয়।
সংগঠনের আহবায়ক সাহাদাত হোসেন রিকাউনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা তারকেশ্বর দেবনাথ নান্টু, নাগরিক অধিকার আন্দোলনের আহবায়ক এ্যডভোকেট কাউসার নিয়াজী, সদস্য সচিব জামাল হোসেন বিষাদ, উন্নয়ন সংস্থা এসোগড়ির নির্বাহী পরিচালক আবদুল আউয়াল, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যলয়ের তথ্য ও যোগাযোগ বিভাগের সহযোগী অধ্যাপক ড. আবিদুর রহমান, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক লিটন চন্দ্র ভৌমিক, বাংলাদেশ বেসরকারি প্রাথমিক শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক মো. সেলিম প্রমূখ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com