বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা
মান্দায় ছুরিকাঘাতে শিক্ষক আহত, গ্রেফতার-৫

মান্দায় ছুরিকাঘাতে শিক্ষক আহত, গ্রেফতার-৫

নওগাঁ প্রতিনিধি :
নওগাঁর মান্দায় বখাটে ভাতিজার ছুরিকাঘাতে মোজাফফর হোসেন (৪৫) নামে এক শিক্ষক গুরুতর আহত হয়েছেন।
ঘটনাটি ঘটেছে সোমবার (০৪) জুলাই) সকালে উপজেলার ভারশোঁ ইউপির পাকুড়িয়া গ্রামে।
এই ঘটনার পর স্থানীয়রা অভিযুক্তদের আটক করে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে তাদেরকে আটক করে নিয়ে আসে।
আহত শিক্ষক উপজেলার ভারশোঁ ইউপির পাকুড়িয়া গ্রামের মৃত হযরত আলী মোল্যা ওরফে হযনীর ছেলে ও চক-কালিকাপুর আলিম মাদ্রাসার সহকারি শিক্ষিক।
আহত শিক্ষকের অবস্থা আশাংঙ্খাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
অভিযুক্তরা হলেন, একই গ্রামের মৃত হযরত আলী মোল্যার ছেলে মোসলেম উদ্দিন (৬০), স্ত্রী আলতা বেগম (৫০), মেয়ে সুমী আক্তার (১৮), ছেলে আরিফ হোসেন (৩৫) ও শরিফ হোসেন (২৬)।
জানাগেছে, আহত শিক্ষকের বড় ভাই মোসলেম উদ্দিনের পরিবারের লোকজন তার বসতভিটার জমি দখল করে নিয়েছে। স্থানীয় মাতব্বররা উক্ত বসতভিটার জমি শিক্ষককে বের করে দিলেও দখল দেয়নি অভিযুক্তরা।
স্থানীয়রা জানান, দীর্ঘদিন থেকে তারা ওই শিক্ষকের উপর নির্যাতন করে আসছে। তারা সন্ত্রাসী কায়দায় এলাকার বহু মানুষজনদের অত্যাচার করে আসছেন। তাদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা দাবি জানান স্থানীয়রা।
এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, ছুরিকাঘাতের ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ৫ জনকে আটক করা হয়েছে। ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com