মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:১৩ অপরাহ্ন

বিএনপি নেতা নজরুল ইসলাম আর নেই

বিএনপি নেতা নজরুল ইসলাম আর নেই

নিজস্ব প্রতিবেদক :
বাঘায় বিএনপি নেতা নজরুল ইসলাম (৫০) রোববার (৩ জুন) রাত ১১টায় উপজেলার বাজুবাঘা ইউনিয়নের নওটিকা গ্রামের নিজ বাস ভবনে ইন্তেকাল করেছেন। তার পিতার নাম নূর মোহাম্মদ সরকার।

সোমবার (৪ জুন) সকাল সাড়ে ১০ টায় নিজগ্রামে জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

স্থানীয় বিএনপি সুত্রে জানা যায়, জীবদ্দশায় প্রায় ২৪ বছর বাজুবাঘা ইউনিয়ন বিএনপির সাথারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন নজরুল ইসলাম । তিনি স্ত্রী ও ২মেয়েসহ অসংখ্যগুনগ্রাহী রেখে গেছেন ।

মরহুমের আতœার মাগফেরাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা বিএনপির সাবেক যুগ্ন আহ্বায়ক আনোয়ার হোসেন উজ্জল, বাঘা থানা বিএনপির সাবেক সভাপতি ও ছাত্রদলের প্রতিষ্ঠাতা সভাপতি সহকারি অধ্যাপক জাহাঙ্গীর হোসেন, বাঘা পৌর সভার সাবেক মেয়র, আ’লীগ নেতা আক্কাছ আলী, আড়ানি পৌরসভার সাবেক মেয়র নজরুল ইসলাম, বাঘা থানা বিএনপির যুগ্ন আহ্বায়ক সাবেক চেয়ারম্যান আশরাফুল ইসলাম মলিন, সাবেক সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, চারঘাট থানা বিএনপির সভাপতি ও সাবেক মেয়র জাকিরুল ইসলাম বিকুল, নিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান, বিশিষ্ট সাংবাদিক, সহকারি অধ্যাপক আবুল কালাম আজাদ, বাজুবাঘা ইউপি চেয়ারম্যান ও বিএনপি সভাপতি এ্যাড.ফিরোজ আহমেদ রনজু, ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি, শিক্ষক এমদাদুল হক, অবসরপ্রাপ্ত শিক্ষক নজরুল ইসলাম, সাধারন সম্পাদক এনামুল হকসহ মরহুম নজরুলের চাচা নান্টু সরকার ও মেছভাই মন্টু সরকার।

জানাজায় উপস্থিত ছিলেন জনপ্রতিনিধি, রাজনৈতিক, সামাজিক সংগঠন, শিক্ষক ও এলাকার শ্রেণীপেশার লোকজন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com