মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:১১ অপরাহ্ন

ডিভোর্সের ৫ বছর পর ফের এক হলেন রাহুল-প্রিয়াঙ্কা

ডিভোর্সের ৫ বছর পর ফের এক হলেন রাহুল-প্রিয়াঙ্কা

নিউজ ডেস্ক :
সময়টা ছিল ২০০৮ সাল। নির্মাতা রাজ চক্রবর্তীর হাত ধরে দু’জন নায়ক-নায়িকা টলিউডে আত্মপ্রকাশ করেন। সিনেমার নাম ‘চিরদিনই তুমি যে আমার’। মুক্তির পর পশ্চিমবঙ্গজুড়ে ব্যাপক জনপ্রিয়তা পায় সিনেমাটি। সেই সুবাদে পরিচিতি পান নায়ক-নায়িকা; অর্থাৎ রাহুল ব্যানার্জি ও প্রিয়াঙ্কা সরকার।

একসঙ্গে কাজ করতে গিয়ে একে-অপরকে ভালোবেসে ফেলেন রাহুল ও প্রিয়াঙ্কা। সেই ভালোবাসা গড়ায় বিয়েতে। ২০১০ সালে তারা বিয়ে করেন। সংসারও চলে সুখে। সেই সংসার আলো করে আসে পুত্র সন্তান সহজ।

কিন্তু ঘরটা স্থায়ী হলো না। বিয়ের সাত বছরের মাথায় ২০১৭ সালে বিবাহবিচ্ছেদ করেন রাহুল ও প্রিয়াঙ্কা। তাদের বিচ্ছেদে ভক্তরাও কষ্ট পেয়েছিল। এরপর দু’জনেই একাধিক সম্পর্কে জড়িয়েছেন বলে গুঞ্জন শোনা যায়।

এদিকে বিচ্ছেদের ৫ বছর পর আবারও এক হলেন রাহুল-প্রিয়াঙ্কা। অতীতের তিক্ততা ভুলে সন্তানকে মাঝে বসিয়ে হাসিমুখে ক্যামেরাবন্দি হয়েছেন প্রাক্তন দম্পতি। ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করে রাহুল লিখেছেন, ‘নতুন সূচনা’।

তাহলে কি ফের এক ছাদের নিচে আসছেন রাহুল-প্রিয়াঙ্কা? উত্তরটা এখনই বলা মুশকিল। তাদের এই এক হওয়া আপাতত একটি সিনেমার জন্য। তাদের ছেলে সহজ সিনেমায় কাজ করতে যাচ্ছে। সিনেমার নাম ‘কলকাতা ৯৬’। এটি পরিচালনা করবেন রাহুল।

এই সিনেমার সূত্রেই কাছাকাছি এসেছেন রাহুল-প্রিয়াঙ্কা। তবে ভক্তদের মনে নানান ভাবনা উঁকি দিচ্ছে। অতীতের ভুল-ভ্রান্তি মুছে তারা আবারও সংসার জীবনে ফিরবেন, এমন প্রত্যাশাও করছেন তারা।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com