বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা
শিবগঞ্জে ভিজিএফের চাল বিতরণ

শিবগঞ্জে ভিজিএফের চাল বিতরণ

মো. আতিক ইসলাম, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:
পবিত্র ঈদুল আযহা উদযাপন উপলক্ষে সরকারের ভিজিএফ কর্মসূচির আওতায় শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুরে অসহায়, দুস্থ ও ছিন্নমূল পরিবারের মাঝে চাল বিতরণ করা হয়েছে।

দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উদ্যোগে মঙ্গলবার সকালে ইউপি চত্বরে ১০ কেজি হারে এসব বিতরণ করেন ইউপি চেয়ারম্যান গোলাম রাব্বানী ছবি।

এতে উপস্থিত ছিলেন উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা ও ট্যাগ কর্মকর্তা মনিরুল ইসলাম এবং সচিব ইকবাল আব্বাসীসহ ইউপি সদস্যরা। এবার ২ হাজার ৭’শ ৯০ পরিবারের মাঝে এসব বিতরণ করা হয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com