শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
২৭ বছর পর ফের জুটি বাঁধছেন শাহরুখ-সালমান

২৭ বছর পর ফের জুটি বাঁধছেন শাহরুখ-সালমান

নিউজ ডেস্ক :
১৯৯৫ সাল, সেই বছর করণ অর্জুন ছবিতে শাহরুখ খান ও সালমান খানকে প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছিল। এরপর কেটে গেছে ২৭ বছর। দুই তারকার অভিনয় একসঙ্গে উপভোগ করার মজা আর পাননি দর্শক।

ফের নাকি জুটি বাঁধতে চলেছেন শাহরুখ খান ও সালমান খান! আর এই কাজটি করতে চলেছেন যশরাজ ফিল্মসের কর্ণধার তথা বলিউড পরিচালক আদিত্য চোপড়া। বলিউডে এখন এই গুঞ্জনই শোনা যাচ্ছে।

সূত্রের খবর, সিনেমার স্ক্রিপ্ট থেকে সংলাপ সব কিছু নিয়েই কাজ শুরু করে দিয়েছেন আদিত্য চোপড়া। ২০২৩ সালের শেষে বা ২০২৪ সালের শুরুতে শুটিং শুরু হতে পারে এই ছবির। তবে সিনেমা পরিচালনা কে করবেন সেই বিষয়ে আপাতত কোনো কিছু জানা যায়নি।

ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে যেদিন ৩০ বছর পূর্ণ করেন শাহরুখ সেদিন প্রথম ইনস্টাগ্রাম লাইভে এসেছিলেন তিনি। ৩৩ মিনিটেরও বেশি সময় ভক্তদের সঙ্গে অতিবাহিত করেন বলিউডের কিং খান। ফ্যানদের নানা প্রশ্নের উত্তরও দিয়েছেন তিনি। এরইমধ্যে এক ভক্ত শাহরুখ খানকে জিজ্ঞেস করেন, সত্যিই কি অভিনেতা বলিউডের ভাইজানের সঙ্গে ‘টাইগার ৩’ ছবিতে কাজ করছেন? শাহরুখ বিষয়টি নিয়ে ইতিবাচক মন্তব্য করেন।

তার কথায়, সালমানের সঙ্গে কাজ করার সময় এটা মনে হয় না যে কাজ করছি। ওর সঙ্গে কাজের সময় ভালোবাসা, আনন্দ, বন্ধুত্ব, ভাতৃত্ব এগুলো অনেক বেশি বড় ফ্যাক্টর বলে হয়। আর সেই কারণেই ওর সঙ্গে কাজ করতে এত ভালো লাগে।

তিনি আরও বলেন, গত দুবছর দুর্দান্ত ছিল। কারণ আমি ওর ছবিতে কাজের সুযোগ পেয়েছি। জিরো ছবিতে ও আমার একটি গানে যোগ দিয়েছিল। পাঠান-এও আছে। আমি জানি না বিষয়টি কোনো সিক্রেট কি না, তবে আমি টাইগার-৩ তে অবশ্যই থাকার চেষ্টা করব। সূত্র : এই সময়, সংবাদ প্রতিদিন।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com