মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:৩৭ অপরাহ্ন

হয়রানি করলে’ চুপ থাকবেন না :ইমরান খান

হয়রানি করলে’ চুপ থাকবেন না :ইমরান খান

নিউজ ডেস্ক :
তেহরিক-ই-ইনসাফ পাকিস্তানের (পিটিআই) চেয়ারম্যান ও দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন, তার সরকারকে ক্ষমতাচ্যুত করতে কারা জড়িত তিনি সেটা জানেন। তা সত্ত্বেও দেশকে বিশৃঙ্খলা থেকে রক্ষা করতে তিনি চুপ আছেন। তবে তার দল এবং দলীয় কর্মীদের হয়রানি করা অব্যাহত থাকলে তিনি আর চুপ থাকবেন না। ষড়যন্ত্রকারীদের নাম বলে দেবেন।

মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে ইমরান খান আরও বলেন, ৫ জুলাই জুলফিকার আলী ভুট্টোকে সামরিক আইন জারি করে ক্ষমতাচ্যুত করা হয়েছিল। কারণ, ভুট্টো সরকারে যুক্তরাষ্ট্র খুশি ছিল না। যুক্তরাষ্ট্র পাকিস্তানের স্বাধীন পররাষ্ট্রনীতি পছন্দ করে না বলেও অভিযোগ করেন তিনি।

পাকিস্তানের সাবেক এই প্রধানমন্ত্রী বলেন, দেশকে বিশৃঙ্খলা থেকে রক্ষা করতে চুপ আছি। তবে ষড়যন্ত্র না থামালে তাদের নাম প্রকাশ করা হবে বলে হুঁশিয়ারি দেন তিনি। এ সময় বর্তমান ক্ষমতাসীন সরকার দেশ রক্ষায় কোনো উদ্যোগ নেয়নি বলে সমালোচনা করেন তিনি।
গত এপ্রিলে পাকিস্তানের জাতীয় পরিষদে অনাস্থা ভোটে হেরে ক্ষমতাচ্যুত হন ইমরান খান। তিনি অভিযোগ করেন, দেশি–বিদেশি ষড়যন্ত্রে তাকে প্রধানমন্ত্রীর পদ থেকে সরানো হয়েছে। এরপর নতুন নির্বাচনের তারিখ ঘোষণার দাবিতে বিভিন্ন এলাকায় সমাবেশ করেছে তার দল পিটিআই। সূত্র: ডন দুনিয়া নিউজ

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com