রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৭:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজশাহীতে সাংবাদিকদের উপর হামলাকারী সকল আসামিদের গ্রেপ্তারের দাবি হোমিওপ্যাথি আলাদা মন্ত্রণালয় ও কাউন্সিল গঠন হাইকোর্টের রায় বাস্তবায়ন হচ্ছে না কেন? ইরানের ড্রোন ব্যবহার করছে রাশিয়া, অভিযোগ জেলেনস্কির পুতিনের পরমাণু অস্ত্র ব্যবহারের হুমকি, নড়েচড়ে বসেছে ইইউ ইরানের হিজাব ইস্যুতে মুখ খুললেন মালালা অস্ত্র মামলায় জি কে শামীমসহ ৮ জনের বিরুদ্ধে রায় আগামীকাল পাবনায় আ.লীগের সংবর্ধনা অনুষ্ঠানে হট্টগোল, চেয়ার ছোড়াছুড়ি দেশে আরও ৪৪০ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি পরিষ্কার কথা এখনো সময় আছে পদত্যাগ করুন : ফখরুল নির্যাতনে স্ত্রীর নগ্ন ভিডিও ইন্টারনেটে ছাড়ার হুমকি স্বামীর
ঈদের তৃতীয় দিনেও ফাঁকা ঢাকা

ঈদের তৃতীয় দিনেও ফাঁকা ঢাকা

ঈদুল আজহার তিন দিনের সরকারি ছুটি শেষে আজ মঙ্গলবার খুলেছে অফিস-আদালত। তবুও চিরচেনা যানজটের রাজধানী ঢাকা আজ ছিল ফাঁকা। কারণ, বাড়তি ছুটি নিয়ে অনেকেই নিজ নিজ এলাকায় অবস্থান করছেন। নাড়ির টানে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে লাখো মানুষ ঢাকা ছেড়ে চলে যাওয়ায় বদলে গেছে রাজধানীর চিত্র। তবে ট্রেন, বাস ও লঞ্চে করে ঢাকা ফিরতে শুরু করেছে এসব মানুষ।

মঙ্গলবার সকালে রাজধানীর প্রায় প্রতিটি সড়কে তেমন যানবাহনের আধিক্য চোখে পড়েনি। উত্তরা, মিরপুর, গাবতলী ও ফার্মগেট ঘুরে দেখা গেছে, সড়কে গণপরিবহনের সংখ্যা কম। এসব এলাকার প্রায় সবগুলো মোড়ই ছিল ফাঁকা।

সরেজমিনে দেখা যায়, কোনো কোনো সড়কে মিনিবাস চলছে, তাও সংখ্যায় কম। তবে সড়কে সিএনজিচালিত অটোরিকশা ও ব্যক্তিগত গাড়ি রয়েছে প্রচুর। বেশকিছু গণপরিবহন দেখা গেলেও যাত্রী ছিল কম। ফাঁকা রাস্তা পেয়ে অনেকেই বেপরোয়া গতিতে গাড়ি চালাতে দেখা গেছে।

এছাড়া অফিসপাড়া খ্যাত মতিঝিলও সুনসান। ঈদের ছুটির পরও এখনো সবাই অফিসে যোগ দেননি। সরকারি ছুটির সঙ্গে বাড়তি ছুটি নিয়ে অনেকে নিজ নিজ এলাকায় অবস্থান করছেন। অন্যান্য দিনের তুলনায় ঢাকার বাতাস ছিল নির্মল। গাড়ির হর্নও তেমন ছিল না।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com