শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৭:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হযরত আল্লামা মুফতি মুজাহিদ উদ্দীন চৌধুরী দুবাগী  (রহ.) হুজুরের অবদান কখনো ভুলার নয়। ভোলাহাটে ইউনিয়ন পর্যায়ে এ্যাথলেটিকস প্রতিযোগিতা। ভোলাহাটে গ্রামবাসির হাতে ভূয়া র‌্যাব, পুলিশে সোর্পদ। প্রত্যন্ত গ্রামাঞ্চলেও চমকপ্রদ পদ্ধতিতে ইভিএম এর প্রচারণায় মাঠে নেমেছেন রিটার্নিং কর্মকর্তা মো:দেলোয়ার হোসেন গোবিন্দগঞ্জে আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোকাদ্দেস আলী বাদু এর শীতার্তদের মাঝে উষ্ণ উপহার রাজশাহীতে প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে তাঁতী লীগের প্রচার মিছিল শিবগঞ্জে নার্স লাঞ্ছনার ঘটনায় সাবেক যুবলীগ কর্মীর বিরুদ্ধে থানায় অভিযোগ শিবগঞ্জে তথ্য আপার উদ্যোগে উঠান বৈঠক অনুষ্ঠিত দানবীর আলহাজ্ব বশির আহমদের পিতার মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত। আগুন সন্ত্রাসকে পেছনে ফেলে দেশ এগিয়ে যাচ্ছে : প্রধানমন্ত্রী
চট্টগ্রামের জলবদ্ধতা নিরসনের পদক্ষেপ নিয়ে আলোচনায়, মন্ত্রী তাজুল ইসলাম

চট্টগ্রামের জলবদ্ধতা নিরসনের পদক্ষেপ নিয়ে আলোচনায়, মন্ত্রী তাজুল ইসলাম

স্টাফ রিপোর্টার।

আজ রবিবার স্থানিয় সরকার বিভাগের সম্মেলনে কক্ষে চট্টগ্রামের মহানগরীতে জলবদদ্ধতা নিরসনে গৃহিত পদক্ষেপ সমুহের অগ্রগতি পর্যালোচনা নিয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম এমপি মহোদয়।

মন্ত্রী এক বক্তব্যে বলেন প্রকল্প গ্রহণের নামে সরকারি অর্থের অপচয় করা যাবে না। ‘

ইমপেক্ট এবং আউটপুট’ বিশ্লেষণ করে প্রকল্প নেয়ার তাগিদ দিয়ে অপ্রয়োজনীয় প্রকল্প পরিহার করার জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা দেয়া হয়েছে।

চট্টগ্রাম দেশের ইকোনমিক হাব হিসেবে পরিচিত। এই শহরটি দেশের আইডল সিটি হবে হিসেবে গড়ে তোলার সুযোগ রয়েছে। দেশের অর্থনীতির অন্যতম এই শহরকে কোনোভাবেই অবমূল্যায়ন করার উপায় নেই।

আমরা দায়িত্বে চিরকাল থাকবো না। আজ মন্ত্রী বা সচিব বা বড় কোনো পদে আছি। কালকে নাও থাকতে পারি।
কিন্তু আমরা যদি আমাদের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করি তাহলে দেশটাতে পরিবর্তন আসবে। আমাদের ভবিষ্যৎ প্রজন্ম উন্নত-সমৃদ্ধ সুন্দর একটি দেশ পাবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com