শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:৪৩ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে নতুন করে আরো ৪ জন আক্রান্ত

চাঁপাইনবাবগঞ্জে নতুন করে আরো ৪ জন আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক

চাঁপাইনবাবগঞ্জে নতুন করে আরো ৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। গত ১০ আগস্ট ২৪ জনের নমুনার র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষায় এ ৪ জনের দেহে করোনা ভাইরাসের সংক্রমণ ধরা পড়ে। বৃহস্পতিবার সিভিল সার্জন অফিসের প্রতিদিনের করোনা ভাইরাস সম্পর্কিত প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।
প্রতিবেদনে আরো জানানো হয়, করোনার শুরু থেকে গত ১০ আগস্ট পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জ জেলায় মোট ৪২ হাজার ৯৬৪ জনের নমুনা সংগ্রহ করা হয়। এদের নমুনা পরীক্ষায় করোনার সংক্রমণ ধরা পড়ে ৬ হাজার ৮৫৫ জনের। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ৬ হাজার ৬৪৯ জন, নেগেটিভ ফল এসেছে ৩৫ হাজার ৮৪৪ জনের এবং মারা গেছেন ১৬৪ জন। মারা যাওয়াদের মধ্যে সদর উপজেলার ১০৮ জন, শিবগঞ্জে ৩৩ জন, গোমস্তাপুরে ১২, নাচোলে ৬ জন এবং ভোলাহাট উপজেলার ৫ জন রয়েছে।
ওই প্রতিবেদনে বলা হয়, বর্তমানে জেলায় করোনা রোগীর সংখ্যা ৩৬ জন। এদের মধ্যে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালের কোভিড-১৯ ওয়ার্ডে ভর্তি আছেন ৪ জন এবং ছাড়পত্র দেয়া হয় ৪ জনকে।
এদিকে এখন পর্যন্ত করোনার প্রথম ডোজ টিকা নিয়েছেন ১৩ লাখ ৮৮ হাজার ৬৩৬ জন, দ্বিতীয় ডোজ নিয়েছেন ১৩ লাখ ৬০ হাজার ৩৫৩ জন এবং বুস্টার ডোজ নিয়েছেন ৩ লাখ ৬০ হাজার ৪০৭ জন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com