সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কে এ মাসুম ডাক্তারের ভুয়া চিকিৎসায় হয়রানী শিকার রোগীরা, প্রতিকার চেয়ে থানায় অভিযোগ  বিএমডিসি আইনে ডা. উপাধি লিখা মামলায় হোমিওপ্যাথি ডা. জসীম উদ্দিন পটুয়াখালী আদালতে জয়ী প্রতিবন্ধী নারীর ভাতার টাকা যাচ্ছে মেম্বারের ভাইয়ের মোবাইলে ৭০ বছরে এ‌সে ছাত্র জীব‌নের ট্রেন ভাড়া প‌রি‌শোধ কর‌লেন নও‌শের ইডেন কলেজে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০ পঞ্চগড়ে নৌকাডুবিতে প্রাণহানি : রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক ইরানের বিভিন্ন শহরে ছড়িয়ে পড়েছে বিক্ষোভ যুক্তরাষ্ট্র-দক্ষিণ কোরিয়ার মহড়ার আগে ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র নিক্ষেপ করলো কিম জং পুতিন জেনেশুনে নাগরিকদের মৃত্যুর মুখে পাঠাচ্ছেন : জেলেনস্কি অস্কারে যাচ্ছে “হাওয়া”
বাতিল হলো ব্রাজিল-আর্জেন্টিনার স্থগিত ম্যাচ

বাতিল হলো ব্রাজিল-আর্জেন্টিনার স্থগিত ম্যাচ

গত বছরের ৫ সেপ্টেম্বরের পর থেকে আলোচনা-সমালোচনা কম হয়নি। বহুল প্রতীক্ষিত ব্রাজিল ও আর্জেন্টিনার মধ্যকার বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচটি কোভিড-১৯ বিধির জন্য শুরু হয়েও স্থগিত হয়ে যায়। তবে সেই ম্যাচ আবার মাঠে গড়ানোর কথা ছিল। কিন্তু দুই দলের অনীহার ফলে অবশেষে বাতিল হয়েছে লাতিন আমেরিকার দুই পরাশক্তির ম্যাচটি।

এই ম্যাচের সমীকরণ কোন দলের জন্যই তেমন কিছু নয়। কেননা ইতোমধ্যে কাতার বিশ্বকাপের ড্র হয়ে গিয়েছে। যার দরুণ এই ম্যাচের গুরুত্ব নেই বললেই চলে। আর্জেন্টাইন ফুটবল অ‍্যাসোসিয়েশন মঙ্গলবার জানায়, ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশন ও ফিফার সঙ্গে সমস্যার সমাধান মিটেছে। তাই নতুন করে আর ম্যাচটি হচ্ছে না।

ম্যাচ শুরুর ছয় মিনিট পর স্বাস্থ্য বিধির নিয়ম ভঙ্গের জেরে স্থগিত হয়ে গিয়েছিল ম্যাচটি। পরে এই ম্যাচ আর মাঠে না গড়ানোয় দুই দেশের ফুটবল সংস্থাকেই জরিমানা করে ফিফা। সেই সঙ্গে ম্যাচটি পুনরায় খেলতে হবে বলেও জানানো হয়। তাতে আপত্তি তুলে দুই দেশই ফিফার আপিল কমিটিতে আবেদন করে। কিন্তু কাজ হয়নি তাতে। পরে ক্রীড়ার সর্বোচ্চ আদালতেও গেছে তারা। ম্যাচটি আয়োজনের সিদ্ধান্তে অনড় ছিল ফিফা। অবশেষে ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা নিজেদের সিদ্ধান্ত পরিবর্তন করেছে। বাতিল করা হয়েছে অসমাপ্ত সেই ম্যাচটি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com