শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
ঠাকুরগাঁও এ আ’লীগ-বিএনপি সংঘর্ষ গুলিবিদ্ধ এক

ঠাকুরগাঁও এ আ’লীগ-বিএনপি সংঘর্ষ গুলিবিদ্ধ এক

 

স্টাফ রিপোর্টার

ঠাকুরগাঁওয়ের রুহিয়ায়
আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সাংবাদিকসহ ১০ জন আহত ও মাহিন (২২) নামের এক যুবক গুলিবিদ্ধ হয়। সংঘর্ষে ক্ষমতাসীন দলের নেতা কর্মীরা রুহিয়া থানা বিএনপি অফিস ভাংচুর করে অগ্নিসংযোগ করে বলে অভিযোগ বিএনপি নেতৃবৃন্দের। শনিবার বিকেলে একই দিনে রুহিয়া থানা বিএনপির কর্মসূচি ও থানা মহিলা আওয়ামী লীগের কর্মসূচিকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রুহিয়া আ’লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে রুহিয়া থানা এলাকার বিভিন্ন রাস্তায় ধাওয়া পালটা-ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এতে জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আনসারুল ইসলামসহ কয়েকজন আহত হন। কয়েকটি মোটরসাইকেল ও দোকানপাট ভাঙচুর করাসহ দুটি মটরসাইকেলে আগুন দেওয়া হয়।

জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান বলেন, আমাদের নেতাকর্মীরা বিভিন্ন স্থান থেকে সভাস্থলে আসার সময় আওয়ামীলীগের কর্মীরা তাদের মারপিট করে। তারা আমাদের সভামঞ্চে আগুন লাগিয়ে দিয়েছে, অফিসে ভাংচুর চালিয়েছে এবং অফিসেও অগ্নি সংযোগ করেছে। আমাদের অসংখ্য বিএনপির নেতা কর্মীদের আহত করেছে।
সাধারণ সম্পাদক জেলা আওয়ামী লীগের দীপক কুমার রায় বলেন শান্তিপূর্ণ পরিবেশে থানা মহিলা আওয়ামী লীগের কর্মসূচির ডাক দেয়। হঠাৎ করেই বিএনপির নেতাকর্মীরা এমপি রমেশ চন্দ্র সেনের বাসায় হামলা চালায়। এসময় তারা একজন সাংবাদিককে মারপিট করে। পরে আমাদের ছেলেরা এগিয়ে এলে তারা আমাদের ছেলেদের মারপিট করে পালিয়ে যায়। তারা আমাদের ৪/৫ টি গাড়ি ভাংচুর করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বলেন, দুটি দল একই সময় সভা ডেকেছে। প্রশাসনের প থেকে দুটি দলকে দুটি সময়ের কথা বলা হয়েছিল। তবে একই সময়ে উপস্থিত হয়ে তারা এই অপ্রিতিকর ঘটনায় জড়িয়ে পরে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com