সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কে এ মাসুম ডাক্তারের ভুয়া চিকিৎসায় হয়রানী শিকার রোগীরা, প্রতিকার চেয়ে থানায় অভিযোগ  বিএমডিসি আইনে ডা. উপাধি লিখা মামলায় হোমিওপ্যাথি ডা. জসীম উদ্দিন পটুয়াখালী আদালতে জয়ী প্রতিবন্ধী নারীর ভাতার টাকা যাচ্ছে মেম্বারের ভাইয়ের মোবাইলে ৭০ বছরে এ‌সে ছাত্র জীব‌নের ট্রেন ভাড়া প‌রি‌শোধ কর‌লেন নও‌শের ইডেন কলেজে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০ পঞ্চগড়ে নৌকাডুবিতে প্রাণহানি : রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক ইরানের বিভিন্ন শহরে ছড়িয়ে পড়েছে বিক্ষোভ যুক্তরাষ্ট্র-দক্ষিণ কোরিয়ার মহড়ার আগে ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র নিক্ষেপ করলো কিম জং পুতিন জেনেশুনে নাগরিকদের মৃত্যুর মুখে পাঠাচ্ছেন : জেলেনস্কি অস্কারে যাচ্ছে “হাওয়া”
আলোকায়ন কার্যক্রমের উদ্বোধন করলেন রাসিক মেয়র আলুপট্টি থেকে বড়কুঠি পদ্মা নদীরধার আলোকিত হলো

আলোকায়ন কার্যক্রমের উদ্বোধন করলেন রাসিক মেয়র আলুপট্টি থেকে বড়কুঠি পদ্মা নদীরধার আলোকিত হলো

 

রাজশাহী প্রতিনিধিঃ

 

রাজশাহী মহানগরীর আলুপট্টি মোড় থেকে কুমারপাড়া হয়ে বড়কুঠি পর্যন্ত নদীরধার এলাকায় আলোকায়নের উদ্বোধন করা হয়েছে। রোববার রাত সাড়ে ৮টায় ফুদকি পাড়া এলাকায় সুইচ চেপে ফিতা কেটে ও ফলক উন্মোচনের মাধ্যমে এই আলোকায়নের উদ্বোধন করেন আওয়ামী লীগের আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

পদ্মাপাড়ে ঘুরতে আসা বিনোদনপ্রেমী মানুষের নির্বিঘ্নে চলাচল ও নিরাপত্তায় এই সড়কবাতি গুলো সংযোজন করা হয়েছে। আলুপট্টি মোড় থেকে কুমারপাড়া হয়ে বড়কুঠি পর্যন্ত নদীরধার এলাকা ৪২টি পোলে ৪২টি এলইডি বাল্ব লাগানো হয়েছে। বিদ্যুৎ সাশ্রয়ী বাতিগুলো অটোলজিক কন্ট্রোলারের মাধ্যমে স্বয়ংক্রিয়ভাবে জ্বলবে ও নিভবে।

এ সময় রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ২২ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার টেকন, পানি ও বিদ্যুৎ স্থায়ী কমিটির সভাপতি ২৫নং ওয়ার্ড কাউন্সিলর তরিকুল আলম পল্টু, ০৯ নং ওয়ার্ড কাউন্সিলর রাসেল জামান, নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ) এবিএম আসাদুজ্জামান সুইট, সহকারী ইনজামুল হক, উপ-সহকারী পূজন দাস, আব্দুল্লাহ আল মামুন, তানভীর হাসান সজিব ও কামাল পারভেজ সবুজ প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com