বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা
নিখোঁজের ২ দিন পর গোমস্তাপুরে মহানন্দা নদী থেকে লাশ উদ্ধার

নিখোঁজের ২ দিন পর গোমস্তাপুরে মহানন্দা নদী থেকে লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ
 চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মহানন্দা নদী থেকে একটি গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর)  সকাল ১১টার দিকে উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের গৌরিপুর মহানন্দা ঘাট থেকে তার লাশ উদ্ধার ক রা হয়। মৃত ব্যক্তি ভোলাহাট উপজেলার দলদোলী ইউনিয়নের ময়ামারি গ্ৰামের মৃত তৈয়ব আলীর ছেলে এরফান আলী (৭০)।
  নিহতের পরিবারের আন্তীয় স্বজন ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেল ৩ টার দিকে দলদোলী ইউনিয়নের ময়ামারি মহানন্দা নদীতে গোসল করতে নেমে আর বাড়িতে ফিরে আসে নি। ওইদিন পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি করতে থাকে। পরে বৃহস্পতিবার গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের গৌরিপুর মহানন্দা নদী থেকে পুলিশ লাশ উদ্ধার করেছে।  গোমস্তাপুর থানার ওসি আলমাস আলী সরকার জানান,লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠানোর হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com