শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
উপজেলা নির্বাচনে তরুণ প্রজন্মের অহংকার ভাইস চেয়ারম্যান প্রার্থী ইব্রাহিম আপনাদের নিয়েই এগিয়ে যেতে চাই : ভাইস চেয়ারম্যান প্রার্থী উজ্জল হোসেন সাংবাদিক দেওয়ান রানা’র মায়ের ২য় মৃত্যু বার্ষিকী পালিত   সদরঘাটে মোবাইল কোর্টের অভিযান: হ্যান্ড মাইক জব্দ চরফ্যাশনে সড়ক নির্মাণ করে দিলেন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী নাজিম সিকাদার সদরঘাটে মোবাইল কোর্টের অভিযান: হ্যান্ড মাইক জব্দ দারুসসালামে টি আই সার্জেন্ট এ এস আই কন্সটেবল পেলেন ভালো কাজের পুরস্কার মদনে ওয়াস প্রোগ্রামের দ্বিতীয় ছাদ ঢালাই কাজে অনিয়ম রাবার ড্যামের অপব্যবহার ফলে বোরো ধান সহ বাড়ি ঘর ভাঙনের মুখে সরিষাবাড়ীতে ৬৭০ লিটার মদ উদ্ধার গ্রেফতার ১
গাজীপুর নয় ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন করবে আদম তমিজী হক

গাজীপুর নয় ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন করবে আদম তমিজী হক

 

স্টাফ রিপোর্টারঃ ঢাকা উত্তর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য,মানবিক বাংলাদেশ সাইটির প্রতিষ্ঠাতা, হক গ্রুপের কর্ণধার বিশিষ্ট শিল্পপতি আদম তমিজী হক বলেন,আমি গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন করতে ইচ্ছুক না ! আমায় নিয়ে যারা মিথ্যাচার করছেন তাদের বলবো প্লিজ এগুলো বন্ধ করুন আমি গাজীপুর নয় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র পদে নির্বাচন করতে চাই।

আদম তমিজী হক বলেন, আমি যোদি নির্বাচনে অংশ গ্রহণ করি তাহলে একমাত্র বাংলাদেশের সবচেয়ে গুরুত্বপূর্ণ এলাকা ঢাকা উত্তর সিটি কর্পোরেশনেই করবো। ২০১৯ সালে নির্বাচনে বাংলাদেশের আওয়ামীলীগের অন্যতম প্রার্থী হিসেবে ও আমি ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র পদপ্রার্থী ছিলাম। ২০২৪ সালেও ঢাকা উত্তর সিটি কর্পোরেশন মেয়র প্রার্থী হিসেবে আমি লড়বো । তবে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে যেখানে অন্যায় সেখানেই আমার প্রতিবাদ চলবে । আমি সবার কাছে দোয়া চাই আসন্ন ঢাকা উত্তরকে আরও উন্নত বসবাস যোগ্য নগরী গড়তে সবার দোয়া চাই।

গাজীপুর সিটির কর্পোরেশনের মেয়র পদপ্রার্থী আদম তমিজী হক এর সত্যতা কতটুকু জানতে চাইলে মানবিক বাংলাদেশ সোসাইটির একাধিক কর্মীরা বলেন,বঙ্গবন্ধু ও মহান মুক্তিযুদ্ধ কে নিয়ে কটুক্তি করার অভিযোগ বাংলাদেশ আওয়ামী লীগ থেকে আজীবনের জন্য সদস্য পদ থেকে বহিষ্কৃত ও গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র পদ থেকে বরখাস্তকৃত মেয়র জাহাঙ্গীর আলমের অনুসারী সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com