বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা
শিবগঞ্জে সামাজিক সম্প্রীতি সমাবেশ

শিবগঞ্জে সামাজিক সম্প্রীতি সমাবেশ

মো. আতিক ইসলাম, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:

শিবগঞ্জে উপজেলা পর্যায়ে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল হায়াতের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।

এ সময় তিনি বলেন, গত বছর শারদীয় দূর্গাপূজার সময় সামাজিক মাধ্যম ফেসবুকের একটি স্ট্যাটাসকে কেন্দ্র করে সারাদেশে যে অস্থিরতা সৃষ্টি হয়েছিল, সে ধরণের ঘটনা যেন আর  না ঘটে, সেই লক্ষে এ সম্প্রীতি সমাবেশের আয়োজন। তিনি আরও বলেন, সব ধর্মের মানুষের সাথে সুসম্পর্ক বজায় রেখে সামনে সনাতন সম্প্রদায়ের শারদীয় দূর্গাপুজা উপলক্ষে শতভাগ নিরাপত্তা নিশ্চিতে সবার প্রতি অনুরোধ জানান। একই সঙ্গে পুলিশসহ সকল প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারীদের সর্বদা সতর্ক থাকার আহবান জানান তিনি।

 

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মিজানুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) জুবায়ের হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বজলার রশিদ সনু, উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস ও শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদসহ অন্যরা। স্থানীয় মসজিদের ইমাম, পুরোহিত, শিক্ষক ও জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ সমাবেশে অংশ নেয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com