সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কে এ মাসুম ডাক্তারের ভুয়া চিকিৎসায় হয়রানী শিকার রোগীরা, প্রতিকার চেয়ে থানায় অভিযোগ  বিএমডিসি আইনে ডা. উপাধি লিখা মামলায় হোমিওপ্যাথি ডা. জসীম উদ্দিন পটুয়াখালী আদালতে জয়ী প্রতিবন্ধী নারীর ভাতার টাকা যাচ্ছে মেম্বারের ভাইয়ের মোবাইলে ৭০ বছরে এ‌সে ছাত্র জীব‌নের ট্রেন ভাড়া প‌রি‌শোধ কর‌লেন নও‌শের ইডেন কলেজে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০ পঞ্চগড়ে নৌকাডুবিতে প্রাণহানি : রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক ইরানের বিভিন্ন শহরে ছড়িয়ে পড়েছে বিক্ষোভ যুক্তরাষ্ট্র-দক্ষিণ কোরিয়ার মহড়ার আগে ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র নিক্ষেপ করলো কিম জং পুতিন জেনেশুনে নাগরিকদের মৃত্যুর মুখে পাঠাচ্ছেন : জেলেনস্কি অস্কারে যাচ্ছে “হাওয়া”
শিবগঞ্জে দুস্থ রোগীদের মাঝে বিনামূল্যে ওষুধ বিতরণ

শিবগঞ্জে দুস্থ রোগীদের মাঝে বিনামূল্যে ওষুধ বিতরণ

মো. আতিক ইসলাম, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:
শিবগঞ্জে অসহায় ও দুস্থ রোগীদের বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে। শুক্রবার দিনব্যাপি পৌর এলাকার ডেলটা মেডিকেল সেন্টারের উদ্যোগে প্রতিষ্ঠানের চত্বরে এ চিকিৎসাসেবা ও ঔষধ বিতরণ করেন শিশু ও নবজাতক রোগ বিশেষজ্ঞ ডা. মাহফুজ রায়হান।

এ সময় তিনি বলেন, আমার জন্মভূমি উপজেলার কোন শিশু ও নবজাতক প্রকৃতি চিকিৎসাসেবা থেকে বঞ্চিত না হয়। সেই লক্ষে এ প্রতিষ্ঠানের পক্ষ থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। যা অব্যহত থাকবে। শুধু তাই নয়, যে সমস্ত অসহায়-দুস্থ পরিবার টাকার অভাবে চিকিৎসাসেবা-ঔষধ ও সঠিকভাবে পরীক্ষা-নিরিক্ষা করাতে পারেনা, তাদের দোরগোড়ায় চিকিৎসাসেবা নিশ্চিতে কাজ করছে প্রতিষ্ঠানটি। কারণ চিকিৎসাসেবা পাওয়া একজন শিশুর জন্মগত অধিকার।

 

এ অধিকার থেকে সে বঞ্চিত হতে পারে না। এ সময় উপস্থিত ছিলেন, ডেলটা মেডিকেল সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক জায়েদুল ইসলাম জাহিদ, মেডিসিন ও হৃদরোগ বিশেষজ্ঞ ডা. আব্দুল মজিদ, গাইনী রোগ বিশেষজ্ঞ ও সার্জন ডা. আমেনা খাতুন এবং চিকিৎসকের সহকারী ডালিম কুমারসহ অন্যরা। প্রসঙ্গত, গত কয়েক বছর ধরে প্রতি শুক্রবার ২৫ অসহায়-দুস্থ শিশু রোগীর বিনামূল্যে চিকিৎসাসেবা দিয়ে আসছেন শিশু ও নবজাতক রোগ বিশেষজ্ঞ ডা. মাহফুজ রায়হান।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com