বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জে উমরপুর বিশ্বাস পাড়া জামে মসজিদের উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জ জেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী তোহিদুল আলম চাঁপাইনবাবগঞ্জে ৮ কেজি গাঁজাসহ রোমেনা গ্রেপ্তার কে এ মাসুম ডাক্তারের ভুয়া চিকিৎসায় হয়রানী শিকার রোগীরা, প্রতিকার চেয়ে থানায় অভিযোগ  বিএমডিসি আইনে ডা. উপাধি লিখা মামলায় হোমিওপ্যাথি ডা. জসীম উদ্দিন পটুয়াখালী আদালতে জয়ী প্রতিবন্ধী নারীর ভাতার টাকা যাচ্ছে মেম্বারের ভাইয়ের মোবাইলে ৭০ বছরে এ‌সে ছাত্র জীব‌নের ট্রেন ভাড়া প‌রি‌শোধ কর‌লেন নও‌শের ইডেন কলেজে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০ পঞ্চগড়ে নৌকাডুবিতে প্রাণহানি : রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক ইরানের বিভিন্ন শহরে ছড়িয়ে পড়েছে বিক্ষোভ
রানার দাবি অডিও ক্লিপ তার না, ফেনসিডিল নয় স্পিড পান করেন অমি

রানার দাবি অডিও ক্লিপ তার না, ফেনসিডিল নয় স্পিড পান করেন অমি

নিজস্ব প্রতিবেদক :

সম্প্রতি এক নারী নেত্রীকে ফোন করে অনৈতিক প্রস্তাব দেওয়ার যে অডিও ফাঁস হয়েছিল, সেটি নিজের নয় বলে দাবি করেছেন রাজশাহী জেলা ছাত্রলীগ সভাপতির সাকিবুল ইসলাম রানা। আর সাধারণ সম্পাদক জাকির হোসেন অমি দাবি করছেন, ভাইরাল হওয়ার ভিডিওটিতে যে পানীয় দেখা গেছে সেটি ফেনসিডিল নয়, বরং স্পিড।

রোববার (১৮ সেক্টম্ব) দুপুরে রাজশাহী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে যৌথ সংবাদ সম্মেলনে এসব দাবি করেন রানা ও অমি। এ সময় আত্মপক্ষ সমর্থন করে নিজেদের নির্দোষ দাবিও করেন তারা।

সংবাদ সম্মেলনে রাজশাহী জেলা ছাত্রলীগ সভাপতি সাকিবুল ইসলাম রানা জানান, তিনি কখনও শিবির বা ছাত্রদলের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন না। তাদের নিজ সংগঠনের রাজনৈতিক প্রতিপক্ষই এসব ষড়যন্ত্র করছেন। আর বিভিন্ন গণমাধ্যমে প্রচারিত রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজীবের দেওয়া বক্তব্যও অসত্য বলে দাবি করেন তিনি। এছাড়া সম্প্রতি ফাঁস হওয়া অডিও ক্লিপটিও তার নয়।

রানার কথা শেষ হলে কাটাখালী পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আবু সামার ব্যক্তিগত চেম্বারে থাকার কথা স্বীকার করেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন অমি। তিনি বলেন, সেখানে থাকা অবস্থায় আমি ফেনসিডিল না কোমল পানীয় স্পিড পান করেছিলাম। এ সময় ফেনসিডিল সেবনের ভিডিওটি সুপার এডিটিং করা বলেও দাবি করেন তিনি।

তার বিরুদ্ধে দলীয় কর্মীদের মারধরের যে অভিযোগ উঠেছে, সেটি অস্বীকার করেন অমি। তিনি দাবি করেন, দলের ভেতর থেকেই পরিকল্পিতভাবে তাকে ও তার সভাপতি রানাকে জামায়াত-বিএনপি বানিয়ে অপপ্রচার করা হচ্ছে। রাজনৈতিক প্রতিপক্ষ তাদেরকে সবার সামনে বিতর্কিত করার চেষ্টা করছে।

তারা জানিয়েছেন, আনিত অভিযোগগুলো তদন্তের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগ কমিটি গঠন করেছে। কমিটির সদস্যরা নিরপেক্ষভাবে পুরো বিষয়টি তদন্ত করলেই সব বিষয় পরিষ্কার হয়ে যাবে।

জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সংবাদ সম্মেলনের পর অভিযোগ ও সংশ্লিষ্ট ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করে সংগঠনের নেতাকর্মীরা।
কিছুদিন আগে রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুল ইসলাম রানার একটি ফোন কলের কিছু অংশ (৪ মিনিট ২৯ সেকেন্ডের ক্লিপ) ভাইরাল হয়। এতে শোনা যায় তিনি এক নারী নেত্রীকে ‘মেয়ে দেওয়ার’ কথা বলছেন। আপত্তিকর প্রস্তাব দেওয়ার পাশাপাশি নিজেকে সব চিটারের দলের সর্দার বলে দাবি করেন রানা। আরেক ভিডিওতে সাধারণ সম্পাদক জাকির হোসেন অমিকে এক নেতার চেম্বারে বসে ফেনসিডিল সেবন করতে দেখা যায়।

এ দুটি ঘটনায় দেশজুড়ে সমালোচনার ঝড় ওঠে। ঘটনার তদন্তে কেন্দ্রীয় ছাত্রলীগের পক্ষ থেকে তিন সদস্যের একটি কমিটি করা হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com