শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
ইমরানের বিরুদ্ধে সন্ত্রাসবাদের অভিযোগ

ইমরানের বিরুদ্ধে সন্ত্রাসবাদের অভিযোগ

নিউজ ডেস্ক :
ইমরান খানের বিরুদ্ধে করা মামলা থেকে সন্ত্রাসবাদের ধারাটি বাদ দেওয়ার আদেশ দিয়েছে ইসলামাবাদের আদালত। সোমবার দুই সদস্যের হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেয়।

শুনানির পর আদালত সিদ্ধান্ত নেয়, ইমরান বিচারক জেবা চৌধুরী ও ইসলামাবাদ পুলিশকে যে হুঁশিয়ারি দিয়েছিলেন তা সন্ত্রাসবাদের পর্যায়ে পড়ে না। এছাড়া বাকি যেসব ধারা ওই মামলায় অন্তর্ভূক্ত করা হয়েছে তা বহাল রেখে মামলা এগিয়ে নেওয়ার আদেশও দিয়েছে আদালত।

২০ আগস্ট ইসলামাবাদের এক ভাষণে ওই বিতর্কিত মন্তব্য করেছিলেন ইমরান। এরপর তার বিরুদ্ধে অ্যান্টি টেররিজম আইনের আওতায় সন্ত্রাসবাদের অভিযোগে মামলা দায়ের করা হয়।
১৪৪ ধারা ভঙ্গের অভিযোগেও ইমরানের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। পরে তার বিরুদ্ধে আদালত অবমাননার ধারাও যুক্ত করা হয়।

সূত্র: ডন

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com