রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজশাহীতে অধ্যক্ষকে এমপির মারধরের প্রমাণ পেয়েছে তদন্ত কমিটি

রাজশাহীতে অধ্যক্ষকে এমপির মারধরের প্রমাণ পেয়েছে তদন্ত কমিটি

 রাজশাহী ব্যুরো :

রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর বিরুদ্ধে কলেজ অধ্যক্ষকে মারধরের অভিযোগ প্রমাণ পেয়েছে তদন্ত কমিটি। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন কমিটির প্রধান জাতীয় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোল্লা মাহফুজ আল-হোসেন।

গোদাগাড়ী উপজেলার রাজবাড়ী ডিগ্রি কলেজের অধ্যক্ষ সেলিম রেজাকে মারধরের ঘটনায় ১৪ জুলাই (তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছিল জাতীয় বিশ্ববিদ্যালয়। কমিটির প্রতিবেদন এরই মধ্যে বিশ্ববিদ্যালয়ের ২৩২তম সিন্ডিকেট সভায় উত্থাপন করা হয়। এতে কলেজ অধ্যক্ষ সেলিম রেজাকে মারধরের প্রমাণ তুলে ধরে এ ধরনের ঘটনার যেন পুনরাবৃত্তি না হয়, তার জন্য স্থানীয় প্রশাসনকে সজাগ থাকতে বলা হয়।

তবে অধ্যক্ষ সেলিম রেজাকে মারধর করা সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর কোনো শাস্তির বিষয়ে সুপারিশ করেনি কমিটি।

তদন্ত কমিটির প্রধান মোল্লা মাহফুজ আল-হোসেন বলেন, ‘আমরা ঘটনাটি তদন্তে গিয়ে সবার সঙ্গে কথা বলেছি। তাতে কলেজ শিক্ষককে মারধরের বিষয়গুলো উঠে এসেছে। আমরা সেটি প্রতিবেদনে উল্লেখ করেছি।’

গত ৭ জুলাই রাতে নগরীর নিউমার্কেট এলাকায় সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর মালিকানাধীন থিম ওমর প্লাজার চেম্বারে অধ্যক্ষ সেলিম রেজাকে সাতজন শিক্ষকের সামনেই হকিস্টিক দিয়ে পিটিয়ে আহত করা হয়। সংসদ সদস্য নিজেই তাকে মারধর করেন। পরে অধ্যক্ষ স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসা নেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com