বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন

‘ছাদখোলা’ বাসে বিমানবন্দর থেকে বাফুফে ভবনে শিরোপাজয়ী কন্যারা

‘ছাদখোলা’ বাসে বিমানবন্দর থেকে বাফুফে ভবনে শিরোপাজয়ী কন্যারা

নিউজ ডেস্ক :
নেপালকে হারিয়ে এবারের সাফ নারী চ্যাম্পিয়নশিপে ইতিহাস গড়েছেন বাংলাদেশের মেয়েরা। আজ বুধবার বিজয়ী সাবিনা খাতুনরা জয়ের ট্রফি নিয়ে দেশে ফিরেছেন। প্রথমে বিমানবন্দরে সাবিনা-কৃষ্ণাদের বরণ করে নেওয়া হয়। এরপর যাত্রা ছাদখোলা বাস শুরু করেন তারা। আর এই ছাদখোলা বাসে চড়েই সন্ধ্যা ৭টা ১০মিনিটে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) ভবনে গিয়ে পৌঁছান শিরোপাজয়ী কন্যারা।

এদিন, দুপুর পৌনে ২টার দিকে রাজধানীর হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন সাবিনা খাতুনরা। বিমানবন্দর থেকে ছাদখোলা বাসটি যাত্রা শুরু করে। এরপর কাকলি হয়ে মহাখালী ফ্লাইওভার ব্যবহার করে জাহাঙ্গীর গেট, প্রধানমন্ত্রীর কার্যালয় অফিসের পর বিজয় সরণীতে এসে হাতের বাঁয়ে চলে যায়। সেখান থেকে তেজগাঁও হয়ে পুনরায় ফ্লাইওভার দিয়ে মৌচাক হয়ে কাকরাইলে পৌঁছায়। কাকরাইল থেকে হাতের বাঁয়ে-ফকিরাপুল, আরামবাগ এবং মতিঝিল ও শাপলা চত্বর হয়ে বাফুফে গিয়ে পৌঁছায়।বাফুফে ভবনে উপস্থিত ছিলেন সভাপতি কাজী সালাউদ্দিন। মেয়েরা আসার পর তাদেরকে ফুল দিয়ে তিনি বরণ করে নেন। এরপর ফটোসেশন হয়।

এর আগে, সাফজয়ী সাবিনা, কৃষ্ণা, মারিয়া, মনিকা, সানজিদা, স্বপ্না, রূপনা, আঁখি খাতুন, মাসুরা পারভীন আর শামসুন্নাহরদের বরণ করে নিতে প্রস্তুত করা হয় ছাদখোলা বাস।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com