শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৪:৪৭ পূর্বাহ্ন

শিক্ষার্থীকে ধর্ষণ, ধর্ষককে সহায়তা করার অভিযোগে ইউপি সদস্য আটক

শিক্ষার্থীকে ধর্ষণ, ধর্ষককে সহায়তা করার অভিযোগে ইউপি সদস্য আটক

নিউজ ডেস্ক :
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বুদ্ধি প্রতিবন্ধী শিশু ধর্ষণের শিকার হয়েছে। এই ঘটনায় ধর্ষককে সহায়তা করার অভিযোগে জিন্নাহ নামে এক ইউপি সদস্যকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাতে পঞ্চম শ্রেণি পড়ুয়া শিক্ষার্থী ভুক্তভোগী প্রতিবন্ধী নিজেই বাদী হয়ে ইউপি সদস্যসহ ৪ জনকে আসামি করে থানায় মামলা দায়েরের পর পুলিশ তাকে বন্যাকান্দি বাজার থেকে আটক করে। আটক ওই ইউপি সদস্য উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়ন পরিষদের সদস্য ও বন্যাকান্দি গ্রামের সাহেদ আলীর ছেলে।

মামলার অন্য আসামিরা হলেন- বন্যাকান্দি গ্রামের হযরত আলীর ছেলে সবুজ (৩৫), মৃত দারোগ আলীর ছেলে হযরত আলী (৫৮) ও আব্দুর রশিদ (৪৮)। উল্লাপাড়া মডেল থানার উপ-পরির্দশক আব্দুস সালাম এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, হযরত সরদারের ছেলে সবুজ ধর্ষণের শিকার শিক্ষার্থীর প্রতিবেশি ও নিকটাত্মীয়। মাঝে মধ্যেই তাদের বাড়িতে যাতায়াত করতো সবুজ। বিভিন্ন সময়ে সবুজ মেয়েটিকে পোশাক ও গহনা বানিয়ে দেওয়ার প্রলোভন দেখাতো। ঘটনার দিন গত সোমবার রাতে মেয়েটি তার বৃদ্ধা দাদির সঙ্গে রাতে ঘুমিয়েছিল। এসময় ধর্ষক ঘরের ভাঙা জানালা দিয়ে চুপিসারে ঢুকে বুদ্ধি প্র্রতিবন্ধী মেয়েটিকে পাশের নদীপারে নিয়ে গিয়ে রাতে জোড়পূর্বক একাধিকবার ধর্ষণ করে। পরে ধর্ষণের ঘটনা লোকমুখে জানাজানি হলে ধর্ষক সবুজ বাড়ি থেকে পালিয়ে যায়। এ ঘটনায় বিচার প্রার্থনা করলে ইউপি সদস্য জিন্নাহসহ অন্যান্য আসামিরা নানা তালবাহানা করে। পরে ওই শিক্ষার্থী বাদী হয়ে থানায় মামলা দায়ের করে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম জানান, মেডিকেল পরীক্ষার জন্য ভুক্তভোগীকে সিরাজগঞ্জ হাসপাতালে পাঠানো হয়েছে। বুধবার দুপুরে গ্রেফতারকৃত আসামি জিন্নাহ মেম্বরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com