বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা
শিবগঞ্জে গ্রাম পুলিশদের মাঝে পোষক বিতরণ

শিবগঞ্জে গ্রাম পুলিশদের মাঝে পোষক বিতরণ

মোহা: সফিকুল ইসলাম, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা:

শিবগঞ্জ উপজেলার ১৫টি ইউপি’র গ্রামপুলিশদের মাঝে পোষক ও বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহষ্পতিবার দুপুরে উপজেলা মিলনায়তনে পোষক ও বিভিন্ন সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবুল হায়াত। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, উপজেলা নির্বাহী অফিসের কর্মকর্তা মোঃ আব্দুর বারিসহ উপজেলার বিভিন্ন কর্মকর্তা-কর্মচারিগণ।

পোষাক সামগ্রী বিতরণকালে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবুল হায়াত বলেন, গ্রামপুলিশ একদম তৃণমূল পর্যায়ে কাজ করে। তাদের দায়িত্ব গ্রামের কোথায় কি ঘটছে এবং সমাজে কে কোথায় এবং কিভাবে মাদক ক্রয়-বিক্রয়, সেবনকারীদের চিহ্নত করে তাদের নামের তালিকা করে প্রশাসনের কাছে পৌঁছে দেয়া। তাই গ্রামপুলিশ আরো কঠোর এবং নিষ্ঠার সাথে কাজ করতে হবে। সমাজে কোন প্রকার মাদক ক্রয়-বিক্রয় ও সেবন করতে দেয়া যাবে না। যুব সমাজ রক্ষার্থে কঠোর ভূমিকা পালন করতে হবে।

পোষক সামগ্রীর মধ্যে রয়েছে, এক সেট শার্ট-প্যান্ট, বুট-জুতা, লাঠি, ছাতা। যা গ্রামপুলিশদের প্রতি বছর দেয়া হয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com