বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ
ফের বিস্ফোরক অভিযোগ অভিনেত্রী তনুশ্রী দত্তের

ফের বিস্ফোরক অভিযোগ অভিনেত্রী তনুশ্রী দত্তের

নিউজ ডেস্ক :
‘মি টু’ আন্দোলনে শামিল হয়ে বলিউডের অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ করে শোরগোল ফেলে দিয়েছিলেন বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। যৌন হেনস্থার অভিযোগ নিয়ে মুখ খোলায় তাকে প্রাণে মারার চেষ্টা করা হয়েছিল বলে এবার বিস্ফোরক অভিযোগ করলেন অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তনুশ্রী দাবি করেছেন, মধ্যপ্রদেশের উজ্জয়িনীতে যখন ছিলেন তিনি, তার গাড়ির ব্রেক একাধিকবার খুলে নেওয়ার চেষ্টা হয়েছিল। তিনি দুর্ঘটনার কবলে পড়ে আহতও হয়েছিলেন। সুস্থ হয়ে উঠতে বেশ কয়েক মাস লেগেছিল তার।

এতেই শেষ নয়! বিষ পান করিয়েও তাকে প্রাণে মারার চেষ্টা হয়েছিল বলেও অভিযোগ করেন তনুশ্রী। তিনি দাবি করেন, এক পরিচারিকা ছিলেন তার বাড়িতে। সেই সময় প্রায়ই অসুস্থ হয়ে পড়তেন তিনি। তনুশ্রীর সন্দেহ, পানিতে কিছু মিশিয়ে দেওয়া হত।
অতীতে তনুশ্রী বলেছিলেন, তার ভাল-মন্দ কিছু হয়ে গেলে, তার দায় বর্তাবে অভিনেতা নানা পাটেকর ও বলিউডের মাফিয়া বন্ধুদের উপর।

প্রসঙ্গত, ২০১৮ সালে ‘মি টু’ আন্দোলনে গর্জে উঠেছিল বলিপাড়া। বিশিষ্ট অভিনেতা নানা পাটেকর, কোরিওগ্রাফার গণেশ আচার্য, পরিচালক বিবেক অগ্নিহোত্রীদের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ ওঠে। এই প্রেক্ষাপটে খুনের চেষ্টার অভিযোগ জানিয়ে যেভাবে সরব হলেন তনুশ্রী, তাতে এই পর্বে নয়া মাত্রা যোগ করল।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com