বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা
রাজশাহীতে খাদ্যে বিষক্রিয়ায় বিচারক দম্পতি হাসপাতালে ভর্তি

রাজশাহীতে খাদ্যে বিষক্রিয়ায় বিচারক দম্পতি হাসপাতালে ভর্তি

নিজস্ব প্রতিনিধি :

রাজশাহীতে খাদ্যে বিষক্রিয়ায় বিচারক দম্পতি গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকালে নাস্তা করার পর তাঁরা দুজনেই অসুস্থ হয়ে পড়েন। এর পর সকাল ৯টার দিকে তাঁদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করা হয়েছে।

তাঁরা হলেন, রাজশাহীর অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জুয়েল অধিকারী (৪২) এবং অতিরিক্ত মহানগর দায়রা জজ জয়ন্তী রানী (৪০)। তাঁদের গ্রামের বাড়ি টাঙ্গাইলে। তাঁরা রাজশাহী নগরীর রাজপাড়া থানার পার্কের মোড় এলাকায় একটি বাসায় ভাড়া থাকেন। শুক্রবার সকালে নাস্তা করার পর এ বাড়িতেই অসুস্থ হয়ে পড়েন তাঁরা।

হাসপাতালে নিয়ে যাওয়ার পর জুয়েল অধিকারীকে ১৭ নম্বর এবং জয়ন্তী রানীকে ৩৭ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। পরে শারীরীক অবস্থার অবনতি হলে জুয়েল অধিকারীকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। আর জয়ন্তী রানীকে রাখা হয় ৩ নম্বর কেবিনে। ভর্তির সময় হাসপাতালের জরুরি বিভাগে অসুস্থতার কারণ হিসেবে লেখা আছে ‘ফুড পয়জনিং’।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, ভর্তির পর বিচারক জয়ন্তী রানীর সঙ্গে তাঁর কথা হয়েছে। তিনি তাঁকে জানিয়েছেন যে, বাসার কাজের মেয়ে উদ্দেশ্যেপ্রণোদিতভাবে খাবারের সঙ্গে কিছু মিশিয়ে দিতে পারে।
নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে তাঁদের কিছু জানানো হয়নি। তবে হাসপাতাল থেকে গোয়েন্দা সূত্রে খবর পেয়ে তিনি বিচারক দম্পতিকে দেখে এসেছেন। যেহেতু কেউ কোনো অভিযোগ করেননি, তাই এটা নিয়ে তাঁরা তদন্ত শুরু করেননি। অভিযোগ পেলে তদন্ত শুরু করবেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com