বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ
রাজশাহী জেলা পরিষদকে চাঙ্গা করতে মটরসাইকেলে ভোট দিন: আখতার

রাজশাহী জেলা পরিষদকে চাঙ্গা করতে মটরসাইকেলে ভোট দিন: আখতার

নিজস্ব প্রতিবেদক :
আসন্ন রাজশাহী জেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদের সতন্ত্রপ্রার্থী মোঃ আখতারুজ্জামান আখতার বলেছেন, রাজশাহী জেলা পরিষদ এখন ধ্বংসস্তুপে পরিণত হয়েছে। জেলা পরিষদের অনেক জায়গা জমি ভোগ দখল হয়ে পড়ে আছে। তাই জেলা পরিষদেকে চাঙ্গা করতে আমকে নির্বাচিত করুন। আগামী নির্বাচনে মটরসাইকেল প্রতীকে ভোট প্রদান করে জেলা পরিষদে চাঙ্গা করতে সহায়তা করুন। বুধবার রাজশাহীর হড়গ্রাম, দামকুড়া, হুজুরীপাড় ও দর্শনপড়া ইউনিয়ন পরিষদে গণসংযোগ কালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আপনারা সাধারণ ভোটার নয়। আপনারা ভিআইপি ভোটার। আপনাদেও জেনে শুনে বুঝে ভোট দিতে হবে। কাকে ভোট দিলে আপনাদেরে উন্নয়ন হবে সেটি আপনারাই দেখে শুনে বুঝে ভোট দিবেন।

আক্তার বলেন, একজন জনপ্রতিনিধির কাজ উন্নয়ন করা আর মানুষের খোঁজ খবর রাখা। আমি ভোট জয়লাভ করেলে আপনাদরে প্রতিটি এলাকাতে আন্তত একটি তরে মসজিদ ও রাস্তার উন্নয়র কাজ করে যাব।

এসময় উপস্থিত ছিলেন, প্রধান নির্বাচনী এজেন্ট এ্যড. আবু রায়হান মাসুদসহ অন্যন্যারা উপস্থিতি ছিলেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com