শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৭:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হযরত আল্লামা মুফতি মুজাহিদ উদ্দীন চৌধুরী দুবাগী  (রহ.) হুজুরের অবদান কখনো ভুলার নয়। ভোলাহাটে ইউনিয়ন পর্যায়ে এ্যাথলেটিকস প্রতিযোগিতা। ভোলাহাটে গ্রামবাসির হাতে ভূয়া র‌্যাব, পুলিশে সোর্পদ। প্রত্যন্ত গ্রামাঞ্চলেও চমকপ্রদ পদ্ধতিতে ইভিএম এর প্রচারণায় মাঠে নেমেছেন রিটার্নিং কর্মকর্তা মো:দেলোয়ার হোসেন গোবিন্দগঞ্জে আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোকাদ্দেস আলী বাদু এর শীতার্তদের মাঝে উষ্ণ উপহার রাজশাহীতে প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে তাঁতী লীগের প্রচার মিছিল শিবগঞ্জে নার্স লাঞ্ছনার ঘটনায় সাবেক যুবলীগ কর্মীর বিরুদ্ধে থানায় অভিযোগ শিবগঞ্জে তথ্য আপার উদ্যোগে উঠান বৈঠক অনুষ্ঠিত দানবীর আলহাজ্ব বশির আহমদের পিতার মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত। আগুন সন্ত্রাসকে পেছনে ফেলে দেশ এগিয়ে যাচ্ছে : প্রধানমন্ত্রী
রাজশাহী জেলা পরিষদকে চাঙ্গা করতে মটরসাইকেলে ভোট দিন: আখতার

রাজশাহী জেলা পরিষদকে চাঙ্গা করতে মটরসাইকেলে ভোট দিন: আখতার

নিজস্ব প্রতিবেদক :
আসন্ন রাজশাহী জেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদের সতন্ত্রপ্রার্থী মোঃ আখতারুজ্জামান আখতার বলেছেন, রাজশাহী জেলা পরিষদ এখন ধ্বংসস্তুপে পরিণত হয়েছে। জেলা পরিষদের অনেক জায়গা জমি ভোগ দখল হয়ে পড়ে আছে। তাই জেলা পরিষদেকে চাঙ্গা করতে আমকে নির্বাচিত করুন। আগামী নির্বাচনে মটরসাইকেল প্রতীকে ভোট প্রদান করে জেলা পরিষদে চাঙ্গা করতে সহায়তা করুন। বুধবার রাজশাহীর হড়গ্রাম, দামকুড়া, হুজুরীপাড় ও দর্শনপড়া ইউনিয়ন পরিষদে গণসংযোগ কালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আপনারা সাধারণ ভোটার নয়। আপনারা ভিআইপি ভোটার। আপনাদেও জেনে শুনে বুঝে ভোট দিতে হবে। কাকে ভোট দিলে আপনাদেরে উন্নয়ন হবে সেটি আপনারাই দেখে শুনে বুঝে ভোট দিবেন।

আক্তার বলেন, একজন জনপ্রতিনিধির কাজ উন্নয়ন করা আর মানুষের খোঁজ খবর রাখা। আমি ভোট জয়লাভ করেলে আপনাদরে প্রতিটি এলাকাতে আন্তত একটি তরে মসজিদ ও রাস্তার উন্নয়র কাজ করে যাব।

এসময় উপস্থিত ছিলেন, প্রধান নির্বাচনী এজেন্ট এ্যড. আবু রায়হান মাসুদসহ অন্যন্যারা উপস্থিতি ছিলেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com