বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা
এবার পূজা- শাকিবের বিয়ের গুঞ্জন

এবার পূজা- শাকিবের বিয়ের গুঞ্জন

বেশকিছু দিন ধরে শাকিব-বুবলী ইস্যুতে আলোচনায় উঠে এসেছে হালের দর্শকপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরির নামও। এ নিয়ে পূজার নীরবতায় অনেকেই দুইয়ে-দুইয়ে চার মেলাতে শুরু করেন। এরপরও নীরব ছিলেন এই তরুণ তুর্কী।

এদিকে, হঠাৎ করে মঙ্গলবার (১১ অক্টোবর) দুপুরে ছড়িয়ে পড়েছে গেল ২২ সেপ্টেম্বর পূজাকে বিয়ে করেছেন শাকিব খান! পূজা মুসলিম ধর্ম গ্রহণ করেই নাকি শাকিবকে বিয়ে করেছেন! যা নিয়ে সামাজিকমাধ্যমেও হইচই লেগে গেছে।

বিষয়টি পূজা বলেন, যারা এসব বলছেন তারা আগে প্রমাণ দিক। প্রমাণ ছাড়া কেন এসব কথা বলছে? আমি নিজেও বুঝতে পারছি না কেন এসব কথা আসছে। বিষয়টি নিয়ে আমিও খুব বিরক্ত। আমি কাজের মধ্যে ডুবে থাকতে চাই। এখন শুটিংয়ে আছি। এখন আমি কাজ ছাড়া কিছুই চিন্তা করছি না।

পূর্বে যখন অপু বিশ্বাস ও শবনম বুবলীকে ঘিরে এমন খবর এসেছিল তখন তারাও বিষয়টি কৌশলে এড়িয়ে গুজব দাবি করেছিলেন। পরবর্তীতে তার সত্যতা পাওয়া গেছে। সেই পথেই কি হাঁটছেন পূজা? নায়িকার ভাষ্য, এসব সত্য নয়।

প্রথমবারের মতো ওয়েব ফিল্মে কাজ করছেন পূজা। মাহমুদুর রহমান হিমি পরিচালিত ‘পরী’ ওয়েব ফিল্মের শুটিংয়ে ব্যস্ত তিনি। এতে প্রথমবার ছোট পর্দার জোভানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন পূজা। চলতি বছরের শেষের দিকে ওয়েব ফিল্মটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com