সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন

অবশেষে অপারেশনের সরঞ্জাম সহ গ্রেফতার হলেন সেই ভূয়া ডাক্তার

অবশেষে অপারেশনের সরঞ্জাম সহ গ্রেফতার হলেন সেই ভূয়া ডাক্তার

স্টাফ রির্পোটার, শিবগঞ্জঃ
অবশেষে কথিত অপারেশন ঠিয়েটারের বিভিন্ন সরঞ্জাম সহ গ্রেফতার হলেন সেই ভূয়া চিকিৎসক ডাঃ মোঃ মাসুম আলী ।এ সময় তার এক সহযোগীকেও গ্রেফতার কওে র‌্যাব। বৃহষ্পতিবার(১২ অক্টোবর) দুপুওে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ওমরপুর খোঁচপাড়া গ্রামস্থ কথিত চেম্বার আদর্শ চিকিৎসালয় হতে
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) গ্রেফতার করে।তবে শুক্রবার রাত ২ টার দিকে র‌্যাব বিষয়টি নিশ্চিত করে।
গ্রেফতারকৃত ব্যক্তিরা জেলার শিবগঞ্জ উপজেলার ওমরপুর খোঁচপাড়া গ্রামের মোঃ শফিকুল ইসলাম @ সুফিয়ানের ছেলে কথিত ডাক্তার মোঃ মাসুম আলী(৩২) এবং তার সহযোগী একই এলাকার শ্যামপুর টিকোশ গ্রামের একরামুল হকের ছেলে মোঃ আব্দুল মতিন (২০)।

র‌্যাব জানায়, গোপন সংবাদেও ভিত্তিতে তাদের একটি অভিযানিক দল বৃহষ্পতিবার দুপুরে হানা দেয় ভূয়া ডাক্তারের কথিত চেম্বার আদর্শ চিকিৎসালয়ে।এসময় অভিযানে তার বাড়ির গোপন কক্ষে একটি কথিত অপারেশন ঠিয়েটারের খোঁজ পাওয়া যায়।এ সময় সেখান থেকে ২ টি প্রেসক্রিপশন প্যাড ,১টি সেট এনালগ বিপি মেশিন, ১ টি টুল বক্স,১১ টি কাচি, ১টি ভূয়া প্রেসক্রিপশন-, ঔষধ ক্রয়ের ভাউচার-০১টি সহ কথিত ভূয়া চিকিৎসক মোঃ মাসুম আলী ও তার সহযোগী আব্দুল মতিন কে গ্রেফতার করে।
র‌্যাব আরও জানায়, গ্রেফতারকৃতরা দেশের কিংবা বিদেশের স্বীকৃত কোন মেডিক্যাল কলেজ হতে চিকিৎসা বিষয়ে কোন ডিগ্রী অর্জন না করেই প্রতারনার আশ্রয় নিয়ে অননুমোদিতভাবে ডাক্তারী প্রেসক্রিপশন করে গরিব অসহায় রোগীদের নিকট হতে মোটা অংকের টাকার বিনিময়ে ১ বছর ধরে ভূল চিকিৎসা দিয়ে আসছে। সেসাথে ঐ ভূয়া ডাক্তার তার গোপন কথিত অপারেশন ঠিয়েটারে টিউমার অপারেশন না করে সেখানে এসিড প্রয়োগ করে অপারেশনের নামে মোটা অংকের টাকা নিয়ে রোগীদেও প্রতারণা কওে আসছে। র‌্যাব সরজমিনে তদন্ত কালে এর সত্যতা পাওয়ায় তাদেও গ্রেফতার করেছে। এ ঘটনায় র‌্যাবের পক্ষ থেকে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে।।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com