সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১০:০৩ অপরাহ্ন

শিবগঞ্জে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

শিবগঞ্জে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

বর্জ্যরে পরিশোধন নিশ্চিত হবে টেকসই স্যানিটেশন ও হাতের পরিচ্ছন্নতায় এসো সবে এক হই” এই স্লোগানকে সামনের রেখে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায়  জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস-২০২২ উদযাপন উপলক্ষে র‌্যালি ও হাত ধোয়া প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে ।
বুধবার সকালে শিবগঞ্জ উপজেলা প্রশাসন ও  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর শিবগঞ্জ এর যৌথ আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।
র‌্যালি টি উপজেলা চত্বর থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। পরে হাত ধোয়া প্রদর্শনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার আবুল হায়াতের সভাপতিত্বে বক্তব্য দেন- জনস্বাস্থ্য প্রকৌশলী বাবুল আকতার, সমাজসেবা অফিসার কাঞ্চন কুমার দাস, হিসাব রক্ষক অফিসার শাহীন আক্তার, প্রাণিসম্পদ অফিসার ডা. রনজিৎ চন্দ্র সিংহ এছাড়াও বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক, ছাত্র-ছাত্রীসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, প্রত্যেক মানুষকে পরিস্কার পরিচ্ছন্নভাবে থাকতে হবে। সেই সাথে খাবার খাওয়ার আগেই অবশ্যই ভালোভাবে দুই হাত ধোতে হতে। যাতে করে কোন প্রকার জীবাণু পেটে প্রবেশ করতে না পারে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com