মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ
গোমস্তাপুরে ছাদ থেকে পড়ে প্রাণ গেল বৃদ্ধের, পুনর্ভবা নদীতে নিখোঁজ শিক্ষার্থী

গোমস্তাপুরে ছাদ থেকে পড়ে প্রাণ গেল বৃদ্ধের, পুনর্ভবা নদীতে নিখোঁজ শিক্ষার্থী

????????????????????????????

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ছাদ থেকে পড়ে শহীদুল্লাহ (৬৩) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। অপর দিকে নদীতে গোসল করতে নেমে মো. হোসাইন (১৫) নামে এক শিক্ষার্থী নিখোঁজ রয়েছেন। বুধবার রহনপুর পৌর এলাকার রহমতপাড়ায় ও রহনপুর বিওপি সংলগ্ন পুনর্ভবা নদীর রেলসেতুর নিচে ঘটনা দুটি ঘটে।
স্থানীয়রা জানান, সকালে শহীদুল্লাহ পানির ট্যাঙ্কি পরিষ্কার করার জন্য বাড়ির ছাদে ওঠেন। এর কোনো একসময় অসাবধানতাবশত তিনি ছাদ থেকে মাটিতে পড়ে যান। পরে পরিবারের লোকজন আহতাবস্থায় তাকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
অন্যদিকে বুধবার দুপুরে পুনর্ভবা নদীতে গোসল করতে গিয়ে পানির স্রোতে তলিয়ে যান মো. হোসাইন (১৫) নামের এক শিক্ষার্থী। এরপর থেকে সে নিখোঁজ রয়েছেন। নিখোঁজ শিক্ষার্থী প্রসাদপুর হামিদপাড়া মহল্লার আব্দুল আলিমের ছেলে। তিনি কলোনি হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থী।
ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, হোসাইন বুধবার দুপুরে তিন বা চারজন সহপাঠী বন্ধু মিলে পুনর্ভবা নদীর রেলসেতু ঘাটে গোসল করতে যান। সেখানে বন্ধুদের সঙ্গে সাঁতার কাটতে গিয়ে পানির স্রোতে তলিয়ে যান হোসাইন। স্থানীয়রা অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনে খবর দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ শুরু করেন।
এ বিষয়ে গোমস্তাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের টিম লিডার ফরিদ উদ্দন জানান, তারা উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছেন। এছাড়া রাজশাহী থেকে আসা ডুুবুরি দল বিকেলে এসে হোসাইনের মরদেহ উদ্ধারে চেষ্টা চালিয়ে যাচ্ছেন।
এদিকে সন্ধ্যা ৬টা পর্যন্ত উদ্ধার অভিযান চালাচ্ছিল ডুবুরি দল।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com